বড় খবর

‘নাবালক অথচ মোটা গোঁফ, এরকম পদার্থ আমি বড় একটা দেখিনি’, তথাগতর নিশানায় রাজীব

রবিবারই আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

Bjp Leader Tathagata Roy criticise Rajib Banerjee for his come back in TMC
রাজীব বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ তথাগত রায়ের।

‘ভুল’ স্বীকার করে রবিবারই তৃণমূলে ফিরেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় পুরনো দল তৃণমূলে রাজীবের প্রত্যাবর্তন হয়েছে। ইতিমধ্যেই রাজ্যের প্রাক্তন মন্ত্রীর জোড়াফুলে ফেরা নিয়ে মুখ খুলেছেন দলেরই সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এবার বিজেপি নেতা তথাগত রায় তুলোধনা করলেন রাজীবকে। টুইটে রাজীবকে নিশানা করে তথাগত লিখেছেন, ‘নাবালক অথচ মোটা গোঁফ, এরকম পদার্থ আমি বড় একটা দেখিনি। জাদুঘরে রাখা যেতে পারে।’ বিজেপিতে বড় পদ দেওয়া হলেও ফের তৃণমূলে ফিরেছেন মুকুল রায়ও। রাজীব বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি এদিন মুকুলকেও ‘দলবদলুর’ দলে ফেলে কটাক্ষ করেছেন বর্ষীয়ান এই বিজেপি নেতা। তড়িঘড়ি মুকুল-রাজীবদের দলে বড় পদ দেওয়া নিয়ে নাম না করে দলেরই একাংশের সমালোচনায় সরব তথাগত রায়।

সাম্প্রতিক সময়ে বিজেপির শীর্ষ নেতাদের একাধিক পদক্ষেপ নিয়ে প্রকাশ্যে মুখ খুলে দলের বিড়ম্বনা বাড়িয়েছেন তথাগত রায়। মাঝেমধ্যেই তাঁর বক্তব্যের কাউন্টার করতে গিয়ে যথেষ্ট অস্বস্তিতে পড়তে হয়েছে দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, রাহুল সিনহাদের। এবার রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূলে ফিরতেই ফের একবার সুর চড়ালেন তথাগত রায়। নাম না করে দলেরই একাংশকে বিঁধতে চেয়েছেন তথাগত। এমনই মনে করছে রাজনৈতিক মহল।

টুইটে তিনি লিখেছেন, ‘তৃণমূল-বিজেপি-তৃণমূল দলবদলু (TBTD) মুকুল রায়কে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি করা হয়েছিল। TBTD রাজীব ব্যানার্জিকে বিজেপির জাতীয় কার্যনির্বাহী সদস্য করা হয়েছিল। বিজেপি তাঁদের এমন মর্যাদা দেওয়ার পরেও উভয়ই জাহাজ পরিত্যাগ করেছেন এবং তৃণমূলে ফিরে এসেছেন। কি ঘটছে বুঝতে পারছেন? আমি পারছি না।’

আরও পড়ুন- ‘টপ টু বটম করাপ্টেড’ রাজীবকে কেন দলে ফেরানো হল? নেতৃত্বের বিরুদ্ধে ক্ষুব্ধ কল্যাণ

রবিবার আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় রাজীবের তৃণমূলে ফেরা প্রসঙ্গে আরও একটি টুইট করেন তথাগত রায়। সেই টুইটেও বিজেপি নেতা বেনজির কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন রাজীবের দিকে। ‘নাবালক অথচ মোটা গোঁফ, এরকম পদার্থ আমি বড় একটা দেখিনি। জাদুঘরে রাখা যেতে পারে।’

একুশের ভোটে বাংলায় বিজেপির স্বপ্নভঙ্গ হওয়ার পরপরই তৃণমূলে ফেরার তোড়জোড় চালাচ্ছিলেন রাজীব। এমনকী তৃণমূলের বেশ কয়েকজন প্রথম সারির নেতার সঙ্গে তাঁর বৈঠকও হয়েছিল বলে গুঞ্জন ছড়ায়। ততদিনে রাজীবকে জাতীয় কার্যনির্বাহী সমিতির সদস্য করে দিয়েছে বিজেপি। সেই সময়েও দলের শীর্ষ নেতাদের সেই পদক্ষেপেরও সমালোচনা করেছিলেন তথাগত রায়।

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leader tathagata roy criticise rajib banerjee for his come back in tmc

Next Story
পঞ্চায়েত ভোট: শাসক-বিরোধী জোর তরজা, রাজ্যপাল- নির্বাচন কমিশনার বৈঠকdilip ghosh, bjp
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com