বড় খবর

‘অসুর’ সম্প্রদায় থেকে এসেছেন মমতা, জিনেও সমস্যা আছে, ‘কদর্য’ আক্রমণ বিজেপি নেতার

“তিনি রাক্ষস ও অসুর সংস্কৃতির থেকে উঠে আসা। কোনও অসুর ভগবান রামকে ভালবাসতে পারে না। মমতা বন্দ্যোপাধ্যায় একজন অসাধু”

নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫ তম জন্মবার্ষিকীর সরকারি অনুষ্ঠানে ‘জয় শ্রী রাম’ স্লোগান নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিবাদ নিয়ে এবার কদর্য ভাষায় আক্রমণ শানালেন উত্তর প্রদেশের এক বিজেপি বিধায়ক। তৃণমূল সুপ্রিমো মমতা ‘অসুর’ সম্প্রদায় থেকে উঠে এসেছেন এবং তাঁর জিনে ত্রুটি রয়েছে এমন ভাষাও ব্যবহার করেন।

যোগীরাজ্যের ওই বিজেপি বিধায়কের কথায় কলকাতায় আয়োজিত নেতাজির জন্মদিবস স্মরণে মমতার ভাষণ না দেওয়া অপরাধ সমান। তিনি সাংবাদিকদের বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের ডিএনএতে ত্রুটি রয়েছে এবং তিনি রাক্ষস ও অসুর সংস্কৃতির থেকে উঠে আসা। কোনও অসুর ভগবান রামকে ভালবাসতে পারে না। মমতা বন্দ্যোপাধ্যায় একজন অসাধু এবং দুষ্ট (শয়তান) ব্যক্তি। ভগবান রামের প্রতি তাঁর ঘৃণা স্বাভাবিক।”

আরও পড়ুন, ‘জয় শ্রীরাম শুনে কারও গাত্রদাহ হওয়ার কথা নয়’, মুখ্যমন্ত্রীকে খোঁচা চন্দ্র বসুর

ওই বিধায়ক আরও বলেন, পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল খারাপ কাজে লিপ্ত। বাংলায় হিংসা ও হত্যার ঘটনা বৃদ্ধি এর প্রমাণ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে দর্শকদের একটি অংশ থেকে “জয় শ্রী রাম” স্লোগান শোনার পরে মমতা বন্দ্যোপাধ্যায় শনিবার ভিক্টোরিয়া মেমোরিয়াল হলের লনে একটি সরকারি কর্মসূচিতে ভাষণ দিতে রাজি হননি। তিনি বলেছিলেন যে এই ধরনের “অপমান” গ্রহণযোগ্য নয়।

আরও পড়ুন, নেতাজি জন্মজয়ন্তীতে মুখ্যমন্ত্রীকে ‘অপমান’, বাকযুদ্ধে তৃণমূল-বিজেপি

অন্যদিকে, বিজেপি দাবি করেছে যে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিক্রিয়া আসলে তুষ্টির রাজনীতিতে তাঁর মানসিকতার প্রতিফলন ঘটায়। তবে রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস বলেছে অমর্যাদাপূর্ণ ব্যক্তিদের মর্যাদা শেখানো যেতে পারে না।

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Bjp mla in up mamata hails from demoness culture has faulty dna

Next Story
‘মমতার অনুপ্রেরণায় অনুপ্রাণিত’, তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী কৌশানী ও পিয়া সেনগুপ্ত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com