ডিসেম্বরের মধ্যেই বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি হবে, চাঞ্চল্যকর দাবি বিজেপি নেতার

রাজ্যে সম্পূর্ণ ভেঙে পড়েছে আইন ও শাসন ব্যবস্থা তাই ডিসেম্বরের মধ্যেই বাংলায় জারি হবে রাষ্ট্রপতি শাসন, চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপির যুব মোর্চার প্রেসিডেন্ট।

By:
Edited By: Pallabi Dey Kolkata  October 22, 2020, 9:20:15 AM

তৃণমূল কংগ্রেসের সরকারের সময়কালে রাজ্যে সম্পূর্ণ ভেঙে পড়েছে আইন ও শাসন ব্যবস্থা তাই ডিসেম্বরের মধ্যেই বাংলায় জারি হবে রাষ্ট্রপতি শাসন, এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপির যুব মোর্চার প্রেসিডেন্ট এবং সাংসদ সৌমিত্র খাঁ। এমনকী রাজ্যে বিজেপি কর্মীদের হত্যার বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকেও সতর্ক করেন তিনি।

মঙ্গলবার রাতে বাঁকুড়া জেলায় দলের একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যের সময় সৌমিত্র খাঁ বলেন, “রাজ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতি পুরোপুরি ধ্বসে গিয়েছে। বিজেপি কর্মীদের হত্যার বিষয়টি নিত্যদিনের ব্যাপার। আমি আপনাদের সকলকে আশ্বস্ত করতে চাই যে এই বছরের ডিসেম্বরের মধ্যেই রাজ্যে রাষ্ট্রপতিদের শাসন জারি করা হবে।” তাঁর ভাষণের একটি ভিডিও ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও পড়ুন, “জেলে যাব, কিন্তু মমতাকেই ফের মুখ্যমন্ত্রী দেখতে চাই”

এদিকে বিজেপি নেতার এহেন মন্তব্যর পর তৃণমূলের তরফে তীব্র প্রতিক্রিয়া জানান হয়। ঘাসফুল শিবিরের দাবি বিজেপি শাসিত উত্তরপ্রদেশ এবং গুজরাটে সম্পূর্ণ মুখ বন্ধ হয়েছে আইনের। তাই গেরুয়া শিবিরের সেদিকে লক্ষ্য দেওয়া উচিত।

সৌমিত্র খাঁ-র এই মন্তব্য প্রসঙ্গে তৃণমূলের বর্ষীয়ান সাংসদ সৌগত রায় বলেন, “বিজেপি আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়টি নিয়ে রাজ্য সরকারকে অপমান করার চেষ্টা করছে। বামফ্রন্টের শাসনকালে যে পরিস্থিতি ছিল তার থেকে আইন শৃঙ্খলার পরিস্থিতি অনেক উন্নত। তাদের (বিজেপি নেতা) উচিত উত্তর প্রদেশ এবং গুজরাটের দিকে তাদের দৃষ্টি দেওয়া। কারণ সেখানে আর কোনও আইনই নেই এখন।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bjp mp saumitra khan claimed presidents rule to be imposed in bengal by december

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X