scorecardresearch

বড় খবর

বিজেপির পরিবর্তন যাত্রায় পুলিশের ‘না’, ক্ষোভ প্রকাশ করে টুইট অর্জুনের

কাঁচড়াপাড়া থেকে ব্যারাকপুর পর্যন্ত এই পরিবর্তন যাত্রা হওয়ার কথা ছিল। বিষয়টি নিয়ে আদালতে যাওয়ার কথা টুইটে বলেছেন অর্জুন সিং।

বিজেপির পরিবর্তন যাত্রায় পুলিশের ‘না’, ক্ষোভ প্রকাশ করে টুইট অর্জুনের

রাজনৈতিক চাপানউতোর বাড়ছে বাংলায়। বিজেপির পরিবর্তন যাত্রা নিয়ে রাজ্য প্রশাসনের সঙ্গে সমস্যা তৈরি হয়েছিল আগেই। এবার ব্যারাকপুরে বিজেপির পরিবর্তন যাত্রার অনুমতি দিল না পুলিশ। ঘোষপাড়া দিয়ে পরিবর্তন যাত্রায় আপত্তি জানান হয়েছে। গোটা বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ব্যারাকপুরের বিজেপি নেতা অর্জুন সিং।

বৃহস্পতিবার সকালেই তিনি টুইট করেছেন। অর্জুন লেখেন, ব্যারাকপুরের পুলিশ মমতা বন্দ্যোপাধ্যের নির্দেশে আজকের পরিবর্তন যাত্রার কর্মসূচির অনুমোদন বাতিল করেছে। কাঁচড়াপাড়া তেকে ব্যারাকপুর পর্যন্ত এই পরিবর্তন যাত্রা হওয়ার কথা ছিল। যাত্রা পিছিয়ে গিয়েছে। বিষয়টি নিয়ে আদালতে যাওয়ার কথা টুইটে বলেছেন অর্জুন সিং। তিনি এও জানিয়েছেন যাত্রা পুনরায় শুরু হবে।

প্রসঙ্গত, বুধবার উত্তর ২৪ পরগনা জেলার বীজপুর বিধানসভার কাঁচড়াপাড়ার কাঁপা মোড়ে বিজেপির রথ আটকানোর চেষ্টা করে বীজপুর থানার পুলিশ। পুলিশের ব্যারিকেড ভেঙে বীজপুরে প্রবেশ করে বিজেপির পরিবর্তন যাত্রার রথ।

অর্জুন সিং জানিয়েছেন পূর্বের নির্ধারিত কর্মসুচি অনুযায়ী পরিবর্তন যাত্রা হবে। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের বাসভূমি ঘুরে, নৈহাটির যাদুঘর পরিদর্শন করবেন। এরপর পাট মিল কর্মীর বাড়িতে দুপুরের খাবার খেয়ে, ব্যারাকপুরের আনন্দপুরী জনসভায় বক্তব্য রাখবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp parivartan yatra stopped in barrackpore arjun singh aimed mamata govt police