scorecardresearch

বড় খবর

বিজেপি দফতরে আগুন, অভিযুক্ত তৃণমূল

বিজেপির কার্যালয়ে আগুন লাগানো হয় বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় কেউ হতাহত হননি। জানা যাচ্ছে, অগ্নিকাণ্ডের সময় কার্যালয়ে কেউ ছিলেন না।

বিজেপি দফতরে আগুন, অভিযুক্ত তৃণমূল
বিজেপি দফতরে আগুন। ছবি: ছোটন সেনগুপ্ত।

বিজেপির দলীয় কার্যালয়ে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। পশ্চিম বর্ধমানের আসানসোলে বিজেপি কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনা ঘিরে জোর চাপানউতোর বঙ্গ রাজনীতিতে। রবিবার রাতে পার্টি অফিসে আগুন লাগানো হয় বলে অভিযোগ করেছে বিজেপি। যদিও সব অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।

আসানসোলের সালানপুরে বিজেপির কার্যালয়ে আগুন লাগানো হয় বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় কেউ হতাহত হননি। জানা যাচ্ছে, অগ্নিকাণ্ডের সময় কার্যালয়ে কেউ ছিলেন না। ঠিক কী কারণে এই ঘটনা ঘটেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: দিলীপের নিন্দায় বাবুল, পাল্টা জবাব বিজেপি রাজ্য সভাপতির

এ প্রসঙ্গে বিজেপি নেতা অভিজিৎ রায় বলেন, ‘‘কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়ের উদ্যোগে রবিবার সকালে কম্বল বিতরণ করছিলেন বিজেপি কর্মীরা। এরপরই আমাদের দলীয় কার্যালয়ে আগুন লাগান তৃণমূল কর্মীরা। এর আগেও বিজেপির একাধিক কার্যালয়ে আগুন লাগিয়েছে তৃণমূল। আমাদের দলের উত্থানে মানুষকে ভীত-সন্ত্রস্ত করে রাখার কৌশল এটা তৃণমূলের’’।

আরও পড়ুন: রাজভবনে বিধায়কদের বৈঠকের ডাক রাজ্যপালের, কেন?

অন্যদিকে, বিজেপির অভিযোগ অস্বীকার করে সালানপুরে তৃণমূলের বিধায়ক বিাধন উপাধ্যায় বলেন, ‘‘বিজেপি কার্যালয়ের সামনে লটারির টিকিট বিক্রি হত। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা সেখানে মদ্যপান করত। তাদের মধ্যে গোলমালের জেরেই এ ঘটনা ঘটেছে’’।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp party office fire tmc west bengal asansol