বড় খবর

‘রাহুল গান্ধী নিজেই পরিযায়ী শ্রমিক, আমেঠি থেকে কেরালায় গিয়ে লড়াই করেছেন’

রাহুল গান্ধীকে ‘পরিযায়ী শ্রমিক’ বলে চরম কটাক্ষ করল বিজেপি। লোকসভা নির্বাচনে রাহুলের কেরালায় লড়াই করা নিয়ে আক্রমণ করে পদ্ম শিবির।

মঙ্গলবার কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে ‘পরিযায়ী শ্রমিক’ বলে চরম কটাক্ষ করল বিজেপি। লোকসভা নির্বাচনে রাহুলের কেরালায় লড়াই করা নিয়ে আক্রমণ করে পদ্ম শিবির। বলা হয়, আমেঠিকে সকলে গান্ধী পরিবারকে প্রত্যাখ্যান করার জেরে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয় রাহুল গান্ধী।

শবরিমালা মন্দিরে মহিলা প্রবেশের ইস্যুতে লোকসভায় কেরালার ওয়ারনাড় আসনের প্রতিনিধিত্বকারী রাহুল গান্ধীকে টার্গেট করে প্রবীণ বিজেপি নেতা এবং কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী দাবি করেছেন যে কংগ্রেসের জাতীয় নেতৃত্ব এবং রাজ্য নেতৃত্ব এই বিষয়ে দুটি ভিন্ন অবস্থান নিয়েছে। সোনিয়া-পুত্রকে তাঁর অবস্থান পরিষ্কার করার আহ্বানও জানান।

কংগ্রেস এবং রাজ্যে ক্ষমতাসীন বামদের দ্বারা “ইসলামপন্থী মৌলবাদীদের তুষ্টির” কথাও উল্লেখ করেন বিজেপি নেতা। এরপরই রাহুল গান্ধীকে আক্রমণ করে তিনি বলেন, কংগ্রেস নেতা নিজেই ‘পরিযায়ী শ্রমিক’। তিনি আমেঠিতে থেকে তিনবার নির্বাচিত হয়েও উত্তরপ্রদেশের আসনের উন্নয়নে কিছুই করেননি। বিজেপি নেতার মত, আমেঠির জনগণ প্রত্যাখ্যান করার পর রাহুল গান্ধী এখন কেরালায় আশ্রয় নিয়েছেন।

বিজেপি নেতা বলেন, “হিন্দু অনুভূতির প্রতি তাদের কোন প্রতিশ্রুতি নেই। এখনও অবধি রাহুল গান্ধী শবরিমালা নিয়ে একটি শব্দও উচ্চারণ করেন নি। আমি রাহুল গান্ধীকে চ্যালেঞ্জ জানাই… এ বিষয়ে আপনার অবস্থান কী? আপনি আপনার অবস্থান পরিষ্কার করুন।”

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp slams rahul calls him a migrant leader

Next Story
ব্যক্তিগত কাদা ছোড়াছুড়ি দলীয় মঞ্চে কেন? শোভন-বৈশাখীকে বার্তা ‘অসন্তুষ্ট’ বঙ্গ বিজেপির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com