বড় খবর

‘আরও সহানুভূতিশীল হোন’, বিজেপি নেতাদের স্পষ্ট বার্তা জে পি নাড্ডার

বিজেপি কর্মীদের এও বলা হয়েছে যে কংগ্রেসের পক্ষ থেকে কেন্দ্রের ভাবমূর্তি নষ্ট করারও চেষ্টা করা হচ্ছে। টুলকিট ব্যবহার করে তা করা হচ্ছে।

কোভিডের দ্বিতীয় ঢেউ আবহে মানুষের জন্য ‘ঝাঁপিয়ে পড়ে’ কাজ করতে বিজেপি নেতা কর্মীদের বার্তা দিলেন পদ্মশিবিরের সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা। জনগণের মধ্যে ভয় ও ক্ষোভ দূর করে বিজেপি নেতৃত্বকে আরও সামনে এসে কাজ করার কথাও বলেন তিনি।

সূত্রের তরফে বলা হয়েছে, দলীয় নেতাদের ওষুধের সরবরাহ, হাসপাতালের শয্যাগুলির সহজলভ্যতা নিশ্চিত করার পাশাপাশি স্বাস্থ্য অবকাঠামোগত উন্নতি ও “সামাজিক কার্যক্রম” বাড়ানোর জন্য বলা হয়েছে, যার মধ্যে সরকারি হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট বসানোর উদ্যোগ নেওয়ার কথাও বলা হয়েছে।

বিজেপি কর্মীদের এও বলা হয়েছে যে কংগ্রেসের পক্ষ থেকে কেন্দ্রের ভাবমূর্তি নষ্ট করারও চেষ্টা করা হচ্ছে। টুলকিট ব্যবহার করে তা করা হচ্ছে। এ বিষয়ে কেন্দ্র টুইটারকেও অবগত করেছে। বিজেপির এক বর্ষীয়ান নেতা দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, “এটা সত্য যে দল ও সরকারের বিরুদ্ধে নেতিবাচক আখ্যান তৈরি করা হয়েছে”।

তিনি এও বলেন যে, “দলের নেতাদের পাশাপাশি রাজ্য জুড়ে কর্মীদের জনগণের প্রতি সহানুভূতিশীল হতে বলা হয়েছে।” কোভিড ক্ষতিগ্রস্থদের ত্রাণ ও পুনর্বাসন পরবর্তী পর্যায়ে কৌশল নেওয়ার নির্দেশও দিয়েছে হাইকমাণ্ড। এমনকী এবার মোদী সরকারের ক্ষমতায় সাত বছর পূর্ণ করার কোনও উদযাপনও হবে না। বরং জনগণের কাছে দলের “কৃতজ্ঞতা” প্রকাশ করার জন্য বিভিন্ন কল্যাণমূলক কর্মসূচি চালু করা হবে, এমনটাই খবর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp to rank and file connect go out focus on welfare

Next Story
‘মেয়াদ শেষ হলেই ধনকড়কে প্রেসিডেন্সি জেলে ঢোকাবো’, বিস্ফোরক কল্যাণBengal Governor, Jagdeep Dhankar,
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com