বিজেপির ওয়েবসাইট ডাউন, সাহায্যের ‘হাত’ বাড়াতে চায় কংগ্রেস

শাসক দলের ওয়েবসাইট মঙ্গলবার থেকে অফলাইন। তার আগে হ্যাকাররা সাইটের বিকৃতি ঘটিয়েছিল। একাধিক মিমের স্ক্রিনশট ছড়িয়ে গিয়েছিল সোশাল মিডিয়ায়।

By: New Delhi  Updated: March 6, 2019, 10:16:26 PM

২০ ঘণ্টা ধরে ওয়েবসাইট হ্যাক দেশের শাসক দলের। তারপরেও তারা ‘আন্ডার মেনটেন্যান্স’। অন্তত তাদের হোমপেজে তেমনটাই দেখা যাচ্ছে। প্রধান বিরোধী দল কংগ্রেস এ ব্যাপারে তাদের প্রতিদ্বন্দ্বীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। তারা বলেছে, এ ব্যাপারে তারা সম্পূর্ণ সহযোগিতায় রাজি আছে।

হ্যাক হয়ে যাওয়া বিজেপি হোমপেজের স্ক্রিনশট দিয়ে কংগ্রেসের টুুইটার হ্যান্ডেল থেকে বুধবার একটি পোস্ট করা হয়েছে। তাতে লেখা হয়েছে, “আমরা বুঝতে পারছি যে দীর্ঘক্ষণ ধরে আপনারা ডাউন আছেন। এ ব্যাপারে আমরা খুশি মনেই সর্বতো রকম সাহায্য করতে রাজি আছি।”


এ নিয়ে সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়েছে আম আদমি পার্টি। তাদের অভিযোগ, কংগ্রেস বিজেপিকে সাহায্য করছে, যেমনটি তারা করেছিল দিল্লিতে। আপের টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে, “ঠিক যেমনটি আপনারা করেছিলেন দিল্লিতে। এই ভোটে বিজেপি যখনই ডাউন, সেখানেই কংগ্রেস সাহায্যকারীর ভূমিকায়।”

শাসক দলের ওয়েবসাইট মঙ্গলবার থেকে অফলাইন। তার আগে হ্যাকাররা সাইটের বিকৃতি ঘটিয়েছিল। একাধিক মিমের স্ক্রিনশট ছড়িয়ে গিয়েছিল সোশাল মিডিয়ায়। এর মধ্যে বেশ কিছু অভব্য কথাবার্তাও ছিল। সেসব কথা লেখার পর লেখা হয়েছিল, “আমি তোমাদের সবাইকে বোকা বানিয়েছি। আরও আসছে।”

এখনও ওয়েবসাইটে অ্যাকসেস রেসট্রিকটেড। তবে ওয়েবসাইটের অ্যাডমিনের তরফ থেকে বার্তা দেওয়া হয়েছে, “আমরা শিগগিরই ফিরছি। অসুবিধের জন্য দুঃখিত, কিন্তু আমরা এখন কিছু রক্ষণাবেক্ষণের কাজ চালাচ্ছি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bjp website down congress offers help aap furious

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X