বড় খবর

রাজ্যে ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার

“তারপর আর তাঁর খোঁজ পাওয়া যায়নি। বৃহস্পতিবার ভোর বেলায় হাটখোলা গ্রামে বাড়ি থেকে বেশ কিছুটা দূরে একটি গাছে গামছার ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত দেহ মেলে।”

প্রতীকী ছবি।

বাড়ি থেকে কিছুটা দূরে গলায় ফাঁস লাগানো অবস্থায় বিজেপির এক বুথ সম্পাদকের দেহ উদ্ধার হল। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সাগর থানার ঘোরামারা পঞ্চায়েত এলাকায়। বৃহস্পতিবার এই পঞ্চায়েতের হোটখোলা ২ নম্বর বুথের বিজেপি সম্পাদক গৌতম পাত্রের দেহ উদ্ধার হয়। বিজেপির অভিযোগ, আমফানের দুর্নীতি নিয়ে প্রতিবাদ করেছিলেন গৌতম পাত্র। তাঁকে গ্রামের সালিশি সভায় ডেকে নিয়ে খুন করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তবে তৃণমূলের বক্তব্য, সেখানে কোনও সালিশি সভাই হয়নি। সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছে বিজেপি।

বুধবার পূর্ব মেদিনীপুরে বিজেপির বুথ সভাপতি পূর্ণচন্দ্র দাসের গলায় ফাঁস অবস্থায় দেহ উদ্ধার হয়। তার আগে উত্তর দিনাজপুরের হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয় বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে। বৃহস্পতিবার একই ভাবে ঝুলন্ত দেহ উদ্ধার হল সাগরের বিজেপির বুথ সম্পাদকের।

আরও পড়ুন- সোমেন দা’র হাত ধরেই কংগ্রেস রাজনীতিতে পদার্পণ করেছিলাম, একটা অধ্যায় সমাপ্ত হল: অধীর চৌধুরী

মথুরাপুর সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক অশোক পুরকাইত বলেন, “তিনি আমফান দুর্নীতিতে সরব হয়েছিলেন এবং নেতৃত্ব দিচ্ছিলেন। বুধবার রাতে আমফান সংক্রান্ত সালিশি সভার নাম করে গৌতম পাত্রকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তারপর আর তাঁর খোঁজ পাওয়া যায়নি। বৃহস্পতিবার ভোর বেলায় হাটখোলা গ্রামে বাড়ি থেকে বেশ কিছুটা দূরে একটি গাছে গামছার ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত দেহ মেলে।”

অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। সাগরের তৃণমূল বিধায়ক বঙ্কিম হাজরা বলেন, “এটা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন অভিযোগ। বিজেপির সভাপতি না সম্পাদক জানা যায়নি, কিন্তু গৌতম পাত্র আত্মহত্যা করেছেন। তিনি শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসাবে ছিলেন। তাঁর বাড়ি কুলপির দিকে। আমফান ঘূর্ণিঝড়ে গন্ডগোলের কথা বলেছে বিজেপি। আমি দায়িত্ব নিয়ে বলতে পারি এফআইআর-এ ৩৪ জনের মধ্যে গৌতম পাত্রের নাম নেই।” কোনও সালিশি সভা হয়নি বলে দাবি করেছেন তৃণমূল বিধায়ক। তিনি বলেন, “দীর্ঘ দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। আগে সিপিএম করতেন পরে বিজেপিতে যেতে পারেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp worker found hanging from tree bjp accused tmc south 24 pargana west bengal246369

Next Story
‘মমতা সাম্প্রদায়িক, রাম মন্দিরের ভূমিপুজোর দিন কেন লকডাউন?’mamata banerjee,মমতা বন্দ্য়োপাধ্য়ায়, মমতা, মমতা ব্য়ানার্জী, মমতা ব্য়ানার্জি, coronavirus, করোনা, করোনাভাইরাস, mamata, mamata latest news, corona, safe home centre, সেফ হোম সেন্টার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com