scorecardresearch

বিজেপিতে ভাঙন, অর্জুন ঘনিষ্ঠ প্রভাবশালী যুব নেতা তৃণমূলে

বঙ্গ বিজেপি তৃণমূলের গদ্দার বাহিনীতে রূপান্তিরিত হয়েছে বলে অভিযোগ প্রিয়াংশুর।

বিজেপিতে ভাঙন, অর্জুন ঘনিষ্ঠ প্রভাবশালী যুব নেতা তৃণমূলে
ফাইল ছবি।

তৃণমূলে যোগ দিলেন ভাটপাড়ার অর্জুন সিং ঘনিষ্ঠ বিজেপির ডাকসাইটে যুব নেতা প্রিয়াংশু পাণ্ডে। বিজেপির যুব মোর্চার ডাকে গতবছর নবান্ন অভিযানে প্রিয়াঙ্ক পাণ্ডের সুরক্ষা কর্মীর বন্দুক নিয়ে চরম বিতর্ক তৈরি হয়েছিল। বঙ্গ বিজেপি তৃণমূলের গদ্দার বাহিনীতে রূপান্তিরিত হয়েছে বলে অভিযোগ প্রিয়াংশুর। তাই পদ্ম পতাকা ছেড়ে সোমবার জোড়া-ফুলে যোগ দেন এই যুব নেতা।

প্রিয়াঙ্কর পাণ্ডে তৃণমূল ভবনে বলেছেন, ‘তৃণমূল কংগ্রেসের সঙ্গে যত নেতা গদ্দারি করেছেন তাঁরাই বিজেপিতে স্থান পেয়েছেন, বড় পদ পেয়েছেন। মোদীজি-শাহজি পরিবারতন্ত্রের বিরুদ্ধে কথা বলেন। কিন্তু, বাংলার বিজেপিতে পরিবারবাদ চলছে। মুকুল রায় ও তাঁর ছেলে, অর্জুন সিংয়ের ছেলে পবন সিং বিজেপির প্রার্থী হয়েছেন। তাই বঙ্গ বিজেপির বদল হয়েছে। তাই দিদির উন্নয়ের অনুপ্ররণাতেই তৃণমূলে যোগ দিলাম।’ হিন্দিভাষীদের জন্য মমতা বন্দ্যোপাদ্যায়ের সরকার দারুন কাজ করেছেন বলেও দাবি করেন প্রিয়াংশু।

তৃণমূলে যোগ দিলেন প্রিয়াংশু পাণ্ডে

যুব মোর্চার নেতা নেতা প্রিয়াংশু পাণ্ডে বিজেপির রাজ্য কমিটির সদস্য ছিলেন। তাঁর সঙ্গেই এদিন গেরুয়া দলে নাম লেখান, বিজেপির উত্তর ২৪ পরগনা জেলা কমিটির সদস্য রবি সিং, জেলা এসটি-এসটি সেলেরে ভাইস প্রসিডেন্ট সপরজিথ বিশ্বাস ও জেলা কমিটির সম্পাদক আকাশ মোল্লা।

উল্লেখ্য, গত বছর অক্টোবরের শেষের দিকে বিজেপি যুব মোর্চার ডাকে নবান্ন অভিযান হয়। ওই অভিযান থেকেই বন্দুক উদ্ধারের ঘটনা ঘিরে উত্তাল হয় রাজ্য রাজনীতি। পুলিশের দাবি, গেরুয়া শিবিরের এক যুব নেতার সুরক্ষা কর্মীর কাছ থেকে ওই বন্ধুক উদ্ধার হয়েছে। এরপরই সেই শিখ ধর্মাবলম্বী সুরক্ষা কর্মীর কাছ থেকে বন্ধুক বাজেয়াপ্ত করাকে কেন্দ্র করে পুলিশের ধস্তাধস্তি হয়। আর তাতেই ওই ব্যক্তির পাগরি খুলে যায়। যা নিয়ে বাংলার সীমানা ছেড়ে বিতর্ক অন্য রাজ্যেও ছড়িয়ে পড়েছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp youth leader priyanshu pandey join tmc west bengal election 2021