বিজেপির মিছিল ঘিরে তুলকালাম, সেন্ট্রাল অ্যাভিনিউতে ‘মাথা ফাটল’ গেরুয়া কর্মীদের

সেন্ট্রাল অ্যাভিনিউতে বিজেপি কর্মীদের মিছিল আটকায় পুলিশ। এরপরই রণক্ষেত্রের চেহারা নেয় ওই এলাকা। পুলিশের সঙ্গে ব্যাপক ধস্তাধস্তি বাধে বিজেপি কর্মীদের সঙ্গে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে জলকামান ব্যবহার করে পুলিশ।

By: Kolkata  Updated: September 11, 2019, 03:01:03 PM

বিজেপি যুব মোর্চার সিইএসসি অভিযান ঘিরে ধুন্ধুমার কাণ্ড ঘটল কলকাতার রাজপথে। সেন্ট্রাল অ্যাভিনিউতে বিজেপি কর্মীদের মিছিল আটকায় পুলিশ। ব্যারিকেড ভাঙার চেষ্টা করতেই বিজেপি কর্মীদের বাধা দেয় পুলিশ। এরপরই রণক্ষেত্রের চেহারা নেয় ওই এলাকা। পুলিশের সঙ্গে ব্যাপক ধস্তাধস্তি বাধে বিজেপি কর্মীদের সঙ্গে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে জলকামান ব্যবহার করে পুলিশ। পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। পাল্টা পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ তুলেছে বিজেপি। ৪০-৫০ কর্মীর মাথা ফেটেছে বলে দাবি বিজেপির। কয়েকজন পুলিশও আহত হয়েছেন বলে খবর।

আরও পড়ুন: ”মমতা গ্রেফতার হবেন ৮ কোটি টাকা চুরির দায়ে”


পুলিশের সঙ্গে ধস্তাধস্তির পরই সেন্ট্রাল অ্যাভিনিউতে রাস্তায় বসে বিক্ষোভ প্রদর্শন করে বিজেপি। এ ঘটনা প্রসঙ্গে রাজ্য বিজেপি নেতা সায়ন্তন বসু বলেন, ‘‘বাংলায় কোনও গণতন্ত্র নেই। অনেকের মাথা ফেটেছে। অনুমান করছি ৪০-৫০ জন কর্মীর মাথা ফেটেছে। কাঁদানে গ্যাস ছুড়েছে’’। এ ঘটনায় সায়ন্তন বসু-সহ বেশ কয়েকজন বিজেপি নেতা-কর্মীকে আটক করা হয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: বৈশাখী গেলে যাক, দেবশ্রীকে বিজেপিতে নিন’

বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘অন্যায়ভাবে আমাদের শান্তিপূর্ণ মিছিলে বাধা দেওয়া হয়েছে। আমাদের উপর জলকামান চালাচ্ছে, কাঁদানে গ্যাস ছুড়ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাসনে আমরা কোন রাজ্যে বাস করছি। কী চলছে পশ্চিমবঙ্গে এটা? আমরা জানি, তৃণমূলকে চালাচ্ছে এখন সিইএসসির সঞ্জীব গোয়েঙ্কা’’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bjp yuva morcha rally agitation kolkata cesc police live updates139916

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং