scorecardresearch

বড় খবর

‘বাংলায় দলের লড়াইয়ে খুশি শীর্ষ নেতৃত্ব, তাই নেতারা আসছেন’, শাহী-সফরের আগে মন্তব্য দিলীপের

একগুচ্ছ কর্মসূচি নিয়ে আগামিকালই রাজ্যে আসছেন বিজেপির শীর্ষ নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দলের রাজ্য নেতৃত্বের সঙ্গেও হবে বৈঠক।

Bjp's central leadership pleased on the role of west bengal bjp, says dilip ghosh
শাহের বঙ্গ সফরের ঠিক আগে বেশ পজিটিভ দিলীপ।

একগুচ্ছ কর্মসূচি নিয়ে আগামিকালই রাজ্যে আসছেন বিজেপির শীর্ষ নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শাহি-সফরের আগে রাজ্য রাজনীতির পারদ চড়িয়ে দিলেন দিলীপ ঘোষ। ”বাংলায় ফের ঘুরে দাঁড়াচ্ছে বিজেপি, এটা বুঝেই নেতারা আসছেন।” মন্তব্য বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির। এরই পাশাপাশি সম্প্রতি তৃণমূলের একাধিক নেতা-নেত্রীর টুইটারে দল নিয়ে বেশ কিছু মন্তব্য ‘উদ্দেশ্যপ্রণোদিত’ বলেই মনে করছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার রাজ্যে আসছেন অমিত শাহ। একুশের নির্বাচনের ফল প্রকাশের পর এই প্রথম বঙ্গ সফরে অমিত শাহ। বৃহস্পতিবার কলকাতায় পা রেখেই তিনি চলে যাবেন হিঙ্গলগঞ্জে। বিএসএফের কর্মসূচিতে যোগ দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

এরপর দুপুরে কলকাতায় ফিরে অমিত শাহ চলে যাবেন উত্তরবঙ্গে। সেখানে প্রশাসনিক ও দলীয় একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। শিলিগুড়িতে হবে শাহী-রোড শো। শিলিগুড়ি থেকে আগামিকালই কলকাতায় ফিরবেন শাহ। কথা বলবেন দলের সাংসদ-বিধায়কদের সঙ্গে।

আরও পড়ুন- শাহী সফরসূচির বদল, বুধবার নয়-কবে বাংলায় আসছেন অমিত শাহ?

একুশের ভোটের ফল বেরনোর পর এই প্রথম বঙ্গে পা রাখতে চলেছেন অমিত শাহ। শাহী-সফর নিয়ে দিলীপ ঘোষ কিন্তু বেশ পজিটিভ। বুধবার ইকো পার্কে তিনি গিয়েছিলেন প্রাতঃভ্রমণে। অমিত শাহের বঙ্গ সফর নিয়ে প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি বললেন, ”বাংলায় লড়াই করে ঘুরে দাঁড়াচ্ছে বিজেপি। এই লড়াইয়ে দলের কেন্দ্রের নেতারা খুশি হয়েছেন। সেই কারণেই তাঁরা বাংলায় আসছেন।”

এরই পাশাপাশি সাম্প্রতিক সময়ে রাজ্যে শাসকদলের একাধিক নেতা-নেত্রীর বেশ কিছু টুইট নিয়েও এদিন স্বভাবসিদ্ধ মেজাজেই প্রতিক্রিয়া দিয়েছেন মেদিনীপুরের বিজেপি সাংসদ। তিনি বলেন, ”জায়গা ছাড়ছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কারণেই এটা করানো হচ্ছে।”

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjps central leadership pleased on the role of west bengal bjp says dilip ghosh