বড় খবর

অক্টোবরে নবান্ন অভিযান বিজেপির যুব মোর্চার

“রাজ্য জুড়ে আন্দোলনে নামছে বিজেপির যুব মোর্চা। শিক্ষাক্ষেত্রে চরম অব্যবস্থার বিরুদ্ধে নবান্ন অভিযানের মত আন্দোলন করা হবে।”

বৈঠকে যুব মোর্চার নেতৃত্ব।

২০২১-এ রাজ্যে বিধানসভার নির্বাচন। তার আগে ক্রমশ চড়তে শুরু করেছে রাজনৈতিক পারদ। আগামী ৬ অক্টোবর নবান্ন অভিযানের ডাক দিয়েছে বিজেপির যুব মোর্চা। এর আগে মোর্চার রাজ্য কমিটি ঘোষণার দিনই নবান্ন অভিযানের কথা বলেছিল মোর্চা নেতৃত্ব।

করোনা আবহের মধ্যেও রাজনীতির গতিপ্রকৃতি জানান দিচ্ছেন রাজ্যে নির্বাচন আসন্ন। এদিন রাজ্য যুব মোর্চার বৈঠকে নবান্ন অফিযানের ডাক দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। মোর্চার রাজ্য সভাপতি সাংসদ সৌমিত্র খাঁ বলেন, “৬ অক্টোবর নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে। মূলত বাংলায় বেকারদের চাকরির দাবি ও দুর্নীতির বিরুদ্ধে এই অভিযানের ডাক দিয়েছি। আগামী সপ্তাহে সেবা সপ্তাহ অভিযান চলবে। সামাজিক দূরত্ব মেনে নবান্ন অভিযান করা হবে।”

আরও পড়ুন- কাস্তে ছেড়ে তৃণমূলে, ভায়া পদ্মফুল

এর আগে নতুন কমিটিও ঘোষণা করে যুব মোর্চা। তখনই সিদ্ধান্ত হয়েছিল রাজ্যের বিভিন্ন অনৈতিক কার্যকলাপের বিরুদ্ধে পথে নেমে আন্দেলন করবে সংগঠন। সম্প্রতি আসানসোলে মোর্চার এক রাজ্য নেতা গ্রেফতার হওয়ায় রাজ্য ব্যাপী থানা ঘেরাও ও পথ অবরোধ করে বিজেপির যুব মোর্চা।

এদিন যুব মোর্চার বৈঠকে রাঢ় জোনের দায়িত্ব দেওয়া হয় প্রাক্তন সাংসদ অনুপম হাজরাকে। অনুপম বলেন, “আমাকে রাজ্যে শিক্ষা সংক্রান্ত বিষয় দেখার দায়িত্ব দেওয়া হয়েছে। এখানে সরকারের অযোগ্যতায় শিক্ষায় অচলাবস্তা দেখা দিয়েছে। শিক্ষা ব্যবস্থা নিয়ে ছিনিমিনি খেলছে রাজ্য। শিক্ষাক্ষেত্রে অব্যবস্থার জন্য নবান্ন অভিযানের মত আন্দোলন করা হবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjps yuva morcha calls nabanna movement

Next Story
কাস্তে টু ঘাসফুল, ভায়া পদ্মফুল, তিনি আইনুলbjp tmc cpm cover
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com