বড় খবর

Kasba Fake Vaccination: বিজেপির চক্রান্তের গন্ধ পাচ্ছেন মুখ্যমন্ত্রী, প্রমাণের দাবি গেরুয়া শিবিরের

Kasba Fake Vaccination: গুরুতর অভিযোগ তুললেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির বিরুদ্ধে চক্রান্ত্রের অভিযোগ করলেন তিনি।

Mamata banerjee formed a commission of inquiry into the Pegasus spying
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র

কসবার ভ্যাকসিন কাণ্ড নিয়ে রাজনৈতিক উত্তাপ ক্রমশ বেড়ে চলেছে। ভুয়ো টিকাকাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেবের সঙ্গে শাসকদলের নেতা-মন্ত্রীদের ছবি প্রকাশ্যে আসতেই যোগসাজসের লাগাতার অভিযোগ করে আসছে বঙ্গ বিজেপি নেতৃত্ব। এবার পাল্টা বিজেপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির বিরুদ্ধে চক্রান্ত্রের অভিযোগ করলেন তিনি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, “এটাই শোনা বাকি ছিল। ধরা না পড়লে বলা হত নরেন্দ্র মোদী ভ্যাকসিন পাঠিয়ে মেরে দিচ্ছে।”

করোনা আবহে ভুয়ো ভ্যাকসিন নিয়ে তোলপাড় রাজ্য-রাজনীতি। তার ওপর রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, মন্ত্রী তথা কলকাতার প্রাক্তন মেয়র ফিরহাদ হাকিম, তৃণমূল সাংসদ ডা. শান্তনু সেনের সঙ্গে দেবাঞ্জনের ছবি প্রকাশ হতেই রাজনৈতিক তরজা বাড়তে থাকে। এদিন ভ্যাকসিন কাণ্ড প্রসঙ্গে নবান্নে মুখ্যমন্ত্রী বলেন, “এই সব কেসগুলো বিজেপি সাজিয়ে করেনি তারই বা প্রমান কোথায়? যারা সাজিয়ে কেস করে তারা তৃণমূলের ছবি তুলে রাখে।”

আরও পড়ুন, ‘পুরো সরকারটাই জালি’, Vaccine-কাণ্ডে মমতা সরকারকে তোপ Dilip-র

এদিনও মুখ্য়মন্ত্রী ছবি তোলা নিয়ে সতর্ক বার্তা দেন। ছবি দিয়ে যে বিচার করা যায় না সেকথাও বলেছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “ছবি একেবারে পুরো ফোটোশপ করে নেয় অনেকে। রাস্তায় বের হলে দাদা একটা কথা শুনবেন। না শুনলে বলবে মেয়র বেরিয়ে চলে গল। শুনতে গলেই ছবি উঠে গেল। আর সেই ছবি নিয়ে ব্যবসা।” এখানেই থামেননি তিনি। মমতা বলেন, “বিজেপির ছবি নেই, সেই ছবিগুলো কোথায়? চক্রান্ত যখন করে না! তখন চক্রান্তটা ধরা পড়ে যায়। আমি আশা করি বিজেপির অনেকের সঙ্গে ছবি বা অন্য দলের সঙ্গেও ছবি আছে। সেগুলো আগামী দিন বের হবে, দেখতে পাবেন।”

আরও পড়ুন, তৃণমূলের সাংগঠনিক রদবদল, নজির গড়ার পথে দুই মন্ত্রী

মুখ্যমন্ত্রী ভ্যাকসিন কাণ্ডে বিজেপির চক্রান্তের গন্ধ পাচ্ছেন। বিজেপি নেতৃত্বের বক্তব্য, পারলে প্রমাণ করুক। দলের রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন, “ষড়যন্ত্র থাকলে আমাদের বিরুদ্ধে প্রমান করুক। সরকারটা সারদাকাণ্ডে যুক্ত ছিল। এই ঘটনায়ও যুক্ত আছে। ফলকে কি করে নাম থাকল মেয়রের সঙ্গে? প্রমান লোপাটের চেষ্টা হয়েছে। সারদার লাল ডায়েরির ছবি হয়নি, কিন্তু ফলকের ছবি হয়েছে। এবার সব সত্য ফাঁস হবে।” বিজেপি নেতৃত্বের সঙ্গেও দেবাঞ্জনের ছবি প্রকাশ হতে পারে? সায়ন্তন বলেন, “বিজেপি তো কর্পোরেশন চালায় না। আমি তো সাধারণ মানুষ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Chief minister is getting the smell of bjps conspiracy the saffron camp demands proof326224

Next Story
‘পুরো সরকারটাই জালি’, Vaccine-কাণ্ডে মমতা সরকারকে তোপ Dilip-রDilip Ghosh criticise west bengal govt regarding trade conference
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com