scorecardresearch

বড় খবর

‘বিজেপির সব নেতা-মন্ত্রীকে হাজতে পোরা উচিত’, পুরুলিয়ায় তোপ দাগলেন মমতা

দিল্লির মন্ত্রী সত্যেন্দ্র জৈনের গ্রেফতারিতে বিজেপি সরকারকে চাঁচাছোলা আক্রমণ মুখ্যমন্ত্রীর।

‘বিজেপির সব নেতা-মন্ত্রীকে হাজতে পোরা উচিত’, পুরুলিয়ায় তোপ দাগলেন মমতা
পুরুলিয়ায় কর্মী সম্মেলনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিরোধীদের একের পর এক নেতার বাড়িতে সিবিআই-ইডি, আয়কর হানা। গতকালও দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনকে গ্রেফতার করেছে ইডি। অন্য বিরোধীদের ঘরেও বার বার কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সির হানা শিরোনামে রয়েছে।

এবার এই প্রসঙ্গে কেন্দ্রের বিজেপি সরকারকে তুলোধনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার পুরুলিয়ায় কর্মী সম্মেলনে বিজেপিকে তোপ দেগে বলেন, “বিজেপি যা গত ৮ বছরে কেলেঙ্কারি করেছে প্রত্যেক নেতা-মন্ত্রীর বাড়িতে সিবিআই-ইডি রেইড করা উচিত। সবকটাকে গ্রেফতার করে হাজতে পোরা উচিত।”

এদিন সত্যেন্দ্র জৈনের প্রসঙ্গ উল্লেখ করে বলেন, “কিছু হলেই সবার ঘরে ঘরে সিবিআই-ইডি পাঠিয়ে দিচ্ছে। মহারাষ্ট্রে পাঠাচ্ছে, হেমন্ত সোরেনের ঘরে পাঠাচ্ছে, দিল্লির মন্ত্রীর ঘরে পাঠাচ্ছে। ওঁরা যা করেছে, যা কেলেঙ্কারি করেছে গত ৮ বছরে তার জন্য বিজেপির সব নেতা-মন্ত্রীকে গ্রেফতার করে হাজতে পোরা উচিত। আমার হিম্মত আছে তাই প্রতিবাদ করি।”

আরও পড়ুন ‘আমার দলের হলে টেনে চারটে থাপ্পড় মারতাম’, ভরা বৈঠকে জেলাশাসককে তুলোধনা মমতার

নেতা-কর্মীদের উদ্দেশে মমতার বার্তা, “পুরুলিয়ায় হেরে গিয়েছেন তো কী হয়েছে, বাড়ি থেকে বের হোন। মিউনিসিপ্যালিটি তো মানুষ আপনাদের জিতিয়েছে। গ্রামে গ্রামে ঘুরুন, সাইকেল নিয়ে যান। জমির পাট্টা কে পায়নি খোঁজ নিন। বাড়ি বাড়ি গিয়ে সবার সঙ্গে কথা বলুন। মানুষের পাশে দাঁড়ান। যাতে পরের বার একটা সিটও বিজেপি না পায়। সব যেন আমরা পাই।”

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Cm mamata banerjee slams bjp over delhi minister satyendar jain arrest