বড় খবর

আজ মোদীর অনুষ্ঠানে থাকছেন না মমতা, কেন্দ্রকে জানাল নবান্ন

মুখ্যমন্ত্রী কেন থাকছেন না সেব্যাপারে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। যা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে।

আজ হলদিয়ায় সরকারি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা যাবে না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। শনিবার প্রধানমন্ত্রীর দফতরকে রাজ্যের তরফে একথা জানিয়ে দেওয়া হয়েছে। তবে মুখ্যমন্ত্রী কেন থাকছেন না সেব্যাপারে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। যা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে।

রবিবার হলদিয়ায় ইন্ডিয়ান অয়েল, ভারত পেট্রোলিয়ামের একাধিক প্রকল্পের শিলান্যাস ও উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। যার জন্য মোট ব্যায়বরাদ্দ প্রায় ৪,০০০ কোটি টাকা। সেই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। অনুষ্ঠানে হাজির থাকার কথা তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারীরও। কিন্তু গতকালশেষ মুহূর্তে সেই অনুষ্ঠানে মমতা থাকবেন না বলে মুখ্যমন্ত্রীর দফতর থেকে জানানো হয়েছে।

নেতাজির ১২৫তম জন্মজয়ন্তী পালন অনুষ্ঠানে গত ২৩ জানুয়ারি ভিক্টোরিয়া মেমোরিয়াল হলে শেষবার দেখা হয়েছিল প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে। যেখানে মুখ্যমন্ত্রীর নাম বক্তব্য রাখার জন্য ঘোষণা হতেই ‘জয় শ্রী রাম’ ধ্বনি উঠেছিল। ক্ষুব্ধ মমতা ভাষণ বয়কট করেন। তবে গোটা অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গেই ছিলেন তিনি।

তার পর অধিকারীদের গড়ে কেন্দ্রীয় সরকারি অনুষ্ঠানে মমতার উপস্থিতি নিয়ে জল্পনা ছিল। কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রকের তরফে আগেই জানিয়ে দেওয়া হয়েছিল, আমন্ত্রণ জানানো হয়েছে মুখ্যমন্ত্রীকে। কিন্তু শেষ মুহূর্তে রাজ্য জানিয়ে দেয় মুখ্যমন্ত্রী হাজির থাকবেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Cm mamata banerjee will not be present at pm modi s function today at haldia

Next Story
কাঁথির সভাতে ‘কুকথা’! অভিষেকের ভিডিও টুইট করে বাংলার সংস্কৃতি নিয়ে খোঁচা শুভেন্দুর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com