বিজেপি নেতাকে তলব কলকাতা পুলিশের

"সব মিলিয়ে শাসকদলের চাপা ক্ষোভের বহিঃপ্রকাশ এবং পুলিশ দিয়ে হেনস্থা করতেই এই নোটিস। তবে আমি দেশের আইনকে শ্রদ্ধা করি, ঠিক সময়ে যা করণীয় করব।"

By: Kolkata  May 28, 2020, 7:52:56 PM

সোশাল মিডিয়ায় ভুয়ো ভিডিও পোস্ট করার জন্য কলকাতা পুলিশ তলব করল প্রাক্তন সাংসদ ও বিজেপি নেতা অনুপম হাজরাকে। নোটিস হাতে পাওয়ার ৫দিনের মধ্যে তাঁকে গিরীশ পার্ক থানায় হাজির হতে বলা হয়েছে। তদন্তের স্বার্থে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে ওই নোটিসে জানিয়ে দেওয়া হয়েছে। অনুপম বলেছেন, “পুলিশ দিয়ে হেনস্থা করবে বলেই তাঁকে নোটিস ধরানো হয়েছে।”

লোকসভা নির্বাচনের সময় বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মন্ডলের সঙ্গে দেখা করে বিতর্কে জড়িয়ে ছিলেন যাদবপুরের বিজেপি প্রার্থী অনুপম হাজরা। নির্বাচনের উত্তাপে “কাকা-ভাইপোর” ওই  সাক্ষাৎ নিয়ে দলের অভ্যন্তরে প্রশ্নও উঠেছিল। এবার কলকাতা পুলিশর অভিযোগ, অনুপম হাজরা মিথ্যা ও মনগড়া ভিডিও সোশাল মিডিয়ায় প্রকাশ করেছেন। যার ফলে দুই গোষ্ঠীর মধ্যে শান্তি বিঘ্নিত হতে পারত। একাধিক ধারায় তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। নোটিস পাওয়ার পর ৫ দিনের মধ্যে বেলা ১২টা থেকে বিকেল ৪টের মধ্যে তাঁকে গিরীশ পার্ক থানায় হাজির হতে বলা হয়েছে। বৃহস্পতিবার তাঁর শান্তিনিকেতনের বাড়িতে নোটিস পোঁছায়।

যদিও এই নোটিস পেয়ে অনুপম হাজরা পাল্টা রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন। এভাবে নোটিসের মাধ্যমে পুলিশ দিয়ে তাঁকে হেনস্থা করার চক্রান্ত করা হচ্ছে। তিনি বলেন, “এমনিতেই রাজ্যে বিজেপি কার্যকর্তাদের কোন বাক-স্বাধীনতা নেই। তারওপর আমার ফেসবুক থেকে শাসকদলের বিভিন্ন কুকীর্তি ভাইরাল হওয়া, চাল চুরি থেকে লাশ চুরির ঘটনা সামনে আসা। সব মিলিয়ে শাসকদলের চাপা ক্ষোভের বহিঃপ্রকাশ এবং পুলিশ দিয়ে হেনস্থা করতেই এই নোটিস। তবে আমি দেশের আইনকে শ্রদ্ধা করি, ঠিক সময়ে যা করণীয় করব।”

সম্প্রতি সোশাল মিডিয়ায় কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র একটি ছবি পোষ্ট নিয়ে বিতর্ক দেখা দেয়। সেই পোষ্টে রাজ্যের মুখ্যসচিব ও মুখ্য়মন্ত্রীর এক ভাইকে একসঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে। কলকাতা পুলিশ জানিয়ে দিয়েছিল ওই ছবিটিও ‘ফেক’। এবার দলের আর এক নেতাকে নোটিস দিল কলকাতা পুলিশ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Complaint against bjp leader anupam hazra kolkata police notice

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X