বেশি বাক্য ব্যয় না করেই শিরোনামে প্রিয়াঙ্কা গান্ধী

সোমবার প্রচারাভিযান শুরু করার আগে টুইটারে এসেছেন প্রিয়াঙ্কা। তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট প্রায় সঙ্গে সঙ্গেই ভেরিফায়েড হিসেবে গণ্য হয় এবং মাত্র তিন দিন পরে তাঁর ফলোয়ারের সংখ্যা দু লাখ ছুঁইছুঁই।

By: New Delhi  Updated: Feb 13, 2019, 5:51:36 PM

পূর্ব উত্তর প্রদেশে এআইসিসি-র সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বভার গ্রহণ করার পর লখনউ থেকে ২৫ কিলোমিটার রোড শো করেছেন। ২০১৯ সালের সাধারণ নির্বাচন নিয়ে অঙ্ক কষতে দলের নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন তিনি। আর্থিক দুর্নীতির অভিযোগে স্বামী রবার্ট ভঢরাকে ইডি যখন জেরা করছিল, তখন তাঁর পাশে থেকেছেন প্রিয়াঙ্কা। বেশি বাক্য না ব্যয় করেও শিরোনামে উঠে এসেছেন সোনিয়াতনয়া।

কংগ্রেসের ম্যারথন কৌশল বৈঠক

প্রিয়াঙ্কা গান্ধীকে পূর্ব উত্তর প্রদেশের ৪১টি কেন্দ্রের দায়িত্ব দেওয়া হয়েছে। মঙ্গলবার লখনউতে উত্তরপ্রদেশের যুদ্ধভূমিতে প্রবেশ করেছেন তিনি। রোড শো করেছেন, কিন্তু বাক্য ব্যয় করেননি। লখনউ, উন্নাও, মোহনলালগঞ্জ, রায় বেরিলি, প্রতাপগড়, প্রয়াগরাজ, আম্বেদকর নগর, সীতাপুর, কৌশাম্বী, ফতেপুর, বাহারাইচ, ফুলপুর এবং অযোধ্যার দলীয় পদাধিকারী এবং সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠক করেছেন দলের কৈশল স্থির করতে। লোকসভা ভোটের আগে দলকে চাঙ্গা করতেই এই কর্মসূচি।

টানা ষোল ঘণ্টা ধরে চলা বৈঠক শেষ হয়েছে বুধবার ভোর সাড়ে পাঁচটায়। এর পর প্রিয়াঙ্কা সাংবাদিকদের বলেন, সংগঠন এবং তার কাঠামো সম্পর্কে আমি অনেক কিছু জানছি। কোথায় কোথায় বদল ঘটাতে হবে, জানছি তাও। ভোটের লড়াই সম্পর্কে কংগ্রেস কর্মীদের দৃষ্টিভঙ্গিও জানতে পারছি।

লখনউ সমাবেশ

লখনউয়ে প্রিয়াঙ্কার রোড শো নিয়ে নানারাকম জল্পনা ছিল। তাঁর জন্য আপাদমস্তক গোলাপি পোশাক পরে অপেক্ষা করছিলেন বহু কংগ্রেস সমর্থক। তাঁদের হাতে ধরা হোর্ডিংয়ে প্রিয়াঙ্কার সঙ্গে ইন্দিরার সাদৃশ্যের কথাও ছিল।

আরও পড়ুন, ক্রমশ শক্তিশালী হচ্ছে মহাজোট

কিন্তু ২৫ কিলোমিটার ব্যাপী রোড শো-তে কোনও কথা প্রিয়াঙ্কা বলেননি, যা বলার বলেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এই রোড শো-তে ছিলেন, পশ্চিম উত্তরপ্রদেশে কংগ্রেসের ভারপ্রাপ্ত নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

টুইটারে আরম্ভ

সোমবার প্রচারাভিযান শুরু করার আগে টুইটারে এসেছেন প্রিয়াঙ্কা। তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট প্রায় সঙ্গে সঙ্গেই ভেরিফায়েড হিসেবে গণ্য হয় এবং মাত্র তিন দিন পরে তাঁর ফলোয়ারের সংখ্যা দু লাখ ছুঁইছুঁই। মনে রাখতে হবে, এই সময়ের মধ্যে একটি টুইটও করেননি প্রিয়াঙ্কা। সাম্প্রতিক কালে টুইটারে এসেছেন মায়াবতীও। তাঁর ফলোয়ারের সংখ্যা ৮২ হাজার।

রবার্ট ভঢরার ইডি তদন্ত Robert Vadra’s ED probe

আর্থিক দুর্নীতিকাণ্ডে ইডি যখন প্রথমবার রবার্ট ভঢরাকে জেরা করার জন্য ডাকে, তখন তাঁর সঙ্গে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। এ ব্যাপারে তাঁর বক্তব্য ছিল স্পষ্ট। ও আমার স্বামী, আমার পরিবার… আমি আমার পরিবারের পাশে থাকি।

গতকাল সাংবাদিকদের রবার্টের জেরা প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেছেন, এসব চলতেই থাকবে, আমাকে আমার কাজ করে যেতে হবে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে তাঁর সরাসরি প্রতিযোগিতার সম্ভাবনা রয়েছে কিনা, সে নিয়ে প্রশ্ন করা হলে প্রিয়াঙ্কা বলেন, সে কাজ করছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Politics News in Bengali.


Title: Priyanka Gandhi: বেশি বাক্য ব্যয় না করেই শিরোনামে প্রিয়াঙ্কা গান্ধী

Advertisement