প্রধানমন্ত্রী “অশিক্ষিত গেঁয়ো”, বললেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম

মুম্বইয়ের বিভিন্ন স্কুলে মোদীর ওপর তৈরি 'চলো জিত হ্যায়' শীর্ষক একটি শর্ট ফিল্ম প্রদর্শনের বিরুদ্ধে তাঁর প্রতিক্রিয়া দিচ্ছিলেন ওই কংগ্রেস নেতা।

By: Mumbai  Published: Sep 12, 2018, 10:45:42 PM

ফের নিজের চাঁচাছোলা মন্তব্যের কারণে বিতর্কে জড়ালেন মুম্বইয়ের কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। গতকাল সংবাদ সংস্থা ANI কে দেওয়া এক সাক্ষাৎকারে নিরুপম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে “অশিক্ষিত, গেঁয়ো” বলে বর্ণনা করেন। মুম্বইয়ের বিভিন্ন স্কুলে মোদীর ওপর তৈরি ‘চলো জিত হ্যায়’ শীর্ষক একটি শর্ট ফিল্ম প্রদর্শনের বিরুদ্ধে তাঁর প্রতিক্রিয়া দিচ্ছিলেন ওই কংগ্রেস নেতা।


তাঁর কথায়, “যেসব বাচ্চা স্কুলে কলেজে পড়ে, তারা মোদীর মত এরকম একজন অশিক্ষিত গেঁয়ো লোকের কথা জেনে কী করবে? এটা অত্যন্ত লজ্জার কথা যে আজ পর্যন্ত আমাদের দেশের বাচ্চারা বা নাগরিকরা জানলেন না যে প্রধানমন্ত্রীর কী শিক্ষাগত যোগ্যতা রয়েছে, বা তাঁর অর্জিত কী কী ডিগ্রি আছে।”

এই প্রথমবার মোদীর বিরুদ্ধে কড়া ভাষার প্রয়োগ করেছেন না কোনো কংগ্রেস নেতা। গত বছর গুজরাত বিধানসভা নির্বাচনের আগে বর্ষীয়ান কংগ্রেসী মণি শঙ্কর আইয়ার প্রধানমন্ত্রীকে “নীচ” আখ্যা দেওয়ায় তুমুল বিতর্কের সৃষ্টি হয়, যার ফলস্বরূপ মণি শঙ্করকে শেষ পর্যন্ত তাঁর নিজের দল থেকেই বরখাস্ত করা হয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook


Title: Sanjay Nirupam: প্রধানমন্ত্রী "অশিক্ষিত গেঁয়ো", বললেন কংগ্রেস নেতা

Advertisement