scorecardresearch

বড় খবর

ভারত জোড়ো যাত্রা চলাকালীন লুটিয়ে পড়লেন সাংসদ, হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা

খবর পেয়ে রাহুল গান্ধী ভারত জোড় যাত্রা ছেড়ে হাসপাতালে পৌঁছেছেন।

ভারত জোড়ো যাত্রা চলাকালীন লুটিয়ে পড়লেন সাংসদ, হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা

ভারত জোড়ো যাত্রা চলাকালীন মৃত্যু হল জলন্ধরের কংগ্রেস সাংসদ চৌধুরী সন্তোখ সিংয়ের। মৃত্যুর খবর পেয়েই তড়িঘড়ি হাসপাতালে পৌঁছেছেন রাহুল গান্ধী সহ দলের সিনিয়ার নেতারা। কংগ্রেস সাংসদ সন্তোখ সিং চৌধুরীর মৃত্যুর খবর জানিয়ে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান একটি টুইট করেছেন।

শনিবার সকালে পাঞ্জাবের ফিল্লাউরে ভারত জোড়ো যাত্রা চলাকালীন হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন জলন্ধরের কংগ্রেস সাংসদ চৌধুরী সন্তোখ সিং। তিনি যাত্রায় রাহুল গান্ধীর সঙ্গেই হাঁটছিলেন যখন হঠাৎ করেই তিনি অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে কংগ্রেস নেতাকে তড়িঘড়ি ফাগওয়ারার হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে রাহুল গান্ধী ভারত জোড় যাত্রা ছেড়ে হাসপাতালে পৌঁছেছেন। রাহুল গান্ধীর ভারত জোড় যাত্রা শুক্রবার জলন্ধর থেকে শুরু হয়। শনিবার যাত্রা চলাকালীন, হঠাৎ করেই সাংসদ সন্তোখ সিং চৌধুরী অজ্ঞান হয়ে পড়ে যান। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চেকআপের পর হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যুর কথা জানান চিকিৎসকরা। বড় ঘটনার পর ভারত জোড়া যাত্রা মাঝপথে বন্ধ হয়ে যায়।

এদিকে, ভারত জোড়া যাত্রা গত বছরের ৭ সেপ্টেম্বর কন্যাকুমারী থেকে শুরু হয়েছিল এবং ৩০ জানুয়ারী জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে শেষ হবে।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Congress mp santokh singh dies during bharat jodo yatra rahul gandhi rushes to hospital