মহারাষ্ট্র সরকারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয় না কংগ্রেস: রাহুল

''সরকার চালানো আর সরকারকে সমর্থন করা, এই দুটোর মধ্য়ে ফারাক রয়েছে। আমরা মহারাষ্ট্র সরকারকে সমর্থন করি, কিন্তু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিই না''।

By:
Edited By: Souradip Samanta New Delhi  May 26, 2020, 9:53:25 PM

মহারাষ্ট্রে জোট সরকারে ভাঙন! এ জল্পনার আবহে এবার নয়া মাত্রা যোগ করল রাহুল গান্ধীর মন্তব্য়। মঙ্গলবার সাংবাদিক বৈঠকে প্রাক্তন কংগ্রেস সভাপতির সাফ জবাব, ”আমরা মহারাষ্ট্র সরকারকে সমর্থন করি মাত্র, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারি না”। উল্লেখ্য়, মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। দেশের মধ্য়ে সে রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্য়া সবচেয়ে বেশি। এ প্রসঙ্গে এদিন এমনই জবাব দিয়েছেন সোনিয়া-পুত্র।

এ প্রসঙ্গে কংগ্রেস সাংসদ আরও বলেছেন, ”সরকার চালানো আর সরকারকে সমর্থন করা, এই দুটোর মধ্য়ে ফারাক রয়েছে। আমরা মহারাষ্ট্র সরকারকে সমর্থন করি, কিন্তু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিই না”। করোনা পরিস্থিতি প্রসঙ্গে রাহুল বলেছেন, এই কঠিন লড়াইয়ে মহারাষ্ট্রকে পূর্ণ সহযোগিতা করা উচিত কেন্দ্রের।

আরও পড়ুন: করোনাকে হারাতে পারেনি লকডাউন, ব্য়র্থ: রাহুল

প্রসঙ্গত, সোমবার সন্ধ্য়ায় এনসিপি প্রধান শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক করেন শিবসেনা প্রধান তথা মহারাষ্ট্রের মুখ্য়মন্ত্রী উদ্ধব ঠাকরে। পাওয়ার ও ঠাকরের বৈঠকের পরই জল্পনা ছড়ায় যে মহারাষ্ট্রে জোট সরকারে চিড় ধরেছে। যদিও, মহারাষ্ট্রে রাষ্ট্রপতি শাসন জারির গুজব নস্য়াৎ করে শিবসেনা নেতা সঞ্জয় রাউত বলেছেন, জোট সরকার একদম অটুট রয়েছে।

অন্য়দিকে, কংগ্রেস সাংসদ রাহুল বলেছেন, ”দু’মাস আগে লকডাউন লাগু করার সময় প্রধানমন্ত্রী বলেছিলেন, ২১দিনে করোনার বিরুদ্ধে আমরা জয়লাভ করব। আজ ৬০ দিনেরও বেশি হয়ে গেল, প্রতি মাসেই করোনা আক্রান্তের সংখ্য়া ব্য়াপক হারে বেড়ে চলেছে। এই ভাইরাসকে হারাতে পারেনি লকডাউন। সরকারের কাছে জানতে চাই, পরবর্তী কৌশল কী?”

Read the full story here in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Congress not a key decision maker in maharashtra government says rahul gandhi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X