scorecardresearch

রাহুলের পর এবার গোটা দলের ট্যুইটার পেজ লক! ‘মোদীজি এত ভয় পান?’, তোপ কংগ্রেসের

Congress Twitter Page: কংগ্রেস সূত্রে খবর, দলের শীর্ষ স্থানীয় কয়েকজন নেতা-সহ ৫০০ জন কর্মী-সমর্থকের অ্যাকাউন্ট ব্লক করেছে ট্যুইটার।

রাহুলের পর এবার গোটা দলের ট্যুইটার পেজ লক! ‘মোদীজি এত ভয় পান?’, তোপ কংগ্রেসের

Congress Twitter Page: দিল্লিতে কিশোরী নিগৃহীতার পরিবারের ছবি ট্যুইট করে সাময়িক সাসপেন্ড হয়েছে রাহুল গান্ধীর ট্যুইটার অ্যাকাউন্ট। এবার কংগ্রেস দলের গোটা ট্যুইটার অ্যাকাউন্ট লক করার অভিযোগ তোলা হয়েছে। দলের তরফে একটা স্ক্রিনশট ইনস্টাগ্রামে পোস্ট করে এই অভিযোগ তোলা হয়েছে। গত শনিবার থেকে সাময়িক বন্ধ কংগ্রেস সাংসদের অ্যাকাউন্ট। এদিকে ইনস্টাগ্রামে পোস্টে দেখা গিয়েছে ট্যুইটার, কংগ্রেসের পেজ লক করার কথা জানিয়ে নোটিফিকেশন পাঠিয়েছে। যদিও বিষয়টি নিয়ে হইচই হলে খুলে যায় সেই অ্যাকাউন্ট।

টুইটার জানিয়েছে, সংস্থার নিয়ম বিরুদ্ধ পোস্টের কারণে এই সিদ্ধান্ত। ট্যুইটারের এই সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রীকে কাঠগড়ায় তুলে একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছে কংগ্রেস। তাতে উল্লেখ, ‘মোদীজি আপনি আমাদের এত ভয় পান? একটা জিনিস স্মরণ করিয়ে দিই। কংগ্রেস দল দেশের স্বাধীনতার জন্য লড়াই করেছে। সেই সময় আমাদের অস্ত্র ছিল সত্য, অহিংসা এবং মানুষের ইচ্ছাশক্তি। সেই সময় জয় পেয়েছিলাম। এবারেও পাব।‘  

এই ঘটনায় কেন্দ্রীয় সরকারকে কাঠগড়ায় তুলেছে কংগ্রেস। দলের সোশাল মিডিয়া প্রধান রোহন গুপ্ত বলেন, ‘কেন্দ্রীয় সরকারের চাপের কাছে নতিস্বীকার করে দলের নেতা রাহুল গান্ধীর বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে ট্যুইটার। কয়েকদিন আগেও তফশিলি জাতির জাতীয় কমিশন একই ছবি পোস্ট করেছিল। কিন্তু সেই সময় ব্যবস্থা নেওয়া হয়নি।‘  

কংগ্রেস সূত্রে খবর, দলের শীর্ষ স্থানীয় কয়েকজন নেতা-সহ ৫০০ জন কর্মী-সমর্থকের অ্যাকাউন্ট ব্লক করেছে ট্যুইটার। সেই তালিকায় নাম রয়েছে অজয় মাকেন, রণদীপ সুরজেওয়ালা, কংগ্রেস নেত্রী সুস্মিতা দেব-সহ অন্যরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Congress slams pm modi over blocking the twitter handle of the party national