scorecardresearch

বড় খবর

গলায় ফাঁসেই মৃত্যু কাশীপুরের BJP যুবনেতার, হাইকোর্টে জমা ময়নাতদন্তের রিপোর্ট

আলিপুর ইস্টার্ন কম্যান্ড হাসপাতালের তরফে এদিন অর্জুন চৌরাসিয়ার ময়নাতদন্তের রিপোর্ট জমা দেওয়া হয়েছে হাইকোর্টে।

গলায় ফাঁসেই মৃত্যু কাশীপুরের BJP যুবনেতার, হাইকোর্টে জমা ময়নাতদন্তের রিপোর্ট
কলকাতা হাইকোর্ট।

গলায় ফাঁস লাগার জেরেই কাশীপুরের বিজেপি যুবনেতা অর্জুন চৌরাসিয়ার মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট জমা পড়ল কলকাতা হাইকোর্টে। আলিপুর ইস্টার্ন কম্যান্ড হাসপাতালের তরফে এদিন অর্জুন চৌরাসিয়ার ময়নাতদন্তের রিপোর্ট জমা দেওয়া হয়েছে হাইকোর্টে। ময়নাতদন্তের রিপোর্টটি রাজ্য পুলিশের হাতে তুলে দেওয়ার নির্দেশ উচ্চ আদালতের।

অমিত শাহ রাজ্যে থাকাকালীনই কলকাতার কাশীপুরে বিজেপি যুবনেতা অর্জুন চৌরাসিয়ার মৃত্যু হয়। সেই মৃত্যু ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অর্জুনকে খুন করা হয়েছে বলে অভিযোগ তোলে বিজেপি। তৃণমূলের বিরুদ্ধেই ওঠে খুনের অভিযোগ। মৃতদেহ উদ্ধারে গেলে পুলিশকে প্রবল বাধার মুখে পড়তে হয়।

কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছিল গোটা এলাকা। খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও গিয়েছিলেন কাশীপুরে। তিনিও অর্জুন মৃত্যুতে রাজ্যের শাসকদলকেই কাঠগড়ায় তুলেছিলেন। এমনকী রহস্য উদঘাটনে সিবিআইকে দিয়ে ঘটনার তদন্ত প্রয়োজন বলেও সেদিন জানিয়েছিলেন অমিত শাহ।

আরও পড়ুন- কী হবে বাবুলের? ‘সিদ্ধান্ত রাজ্যপালেরই’, বললেন ‘অসন্তুষ্ট’ অধ্যক্ষ

শেষমেশ কলকাতার কম্যান্ড হাসপাতালে মৃত বিজেপি যুবনেতার ময়নাতদন্ত হয়। সেই রিপোর্টই এবার জমা হাইকোর্টে। রিপোর্টে স্পষ্ট, গলায় ফাঁস লাগার জেরেই মৃত্যু হয়েছে অর্জুন চৌরাসিয়ার। অর্জুনের দেহে ধস্তাধস্তির চিহ্ন ছিল না বলেও উল্লেখ করা হয়েছে রিপোর্টে।

এদিন অর্জুন চৌরাসিার ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্ট রাজ্য পুলিশের হাতে তুলে দেওয়ার নির্দেশ কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চের। হাইকোর্টে এই মামলার পরবর্তী শুনানি ১৯ মে। ওই দিন এই মামলা সংক্রান্ত সব রিপোর্ট আদালতে পেশ করতে হবে রাজ্য পুলিশকে। যদিও অর্জুন মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি তুলেছে তাঁর পরিবার।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Cossipore bjp leader arjun chaurasias postmortem report submitted in calcutta highcourt