বড় খবর

ঘুম কাড়ছে করোনা, ‘কমিশন বললেই বন্ধ সভা’, বললেন দিলীপ

করোনার তৃতীয় ধাক্কায় তোলপাড় বাংলা। ফি দিন এরাজ্যেও হাজার-হাজার মানুষ নতুন করে করোনা আক্রান্ত হচ্ছেন।

covid 19 omicron, Should take initiative to prevent this says Dilip Ghosh
দিলীপ ঘোষ।

কমিশন বললে সভা বন্ধ করতে তৈরি বিজেপি। রবিবার ইকো পার্কে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই বলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়, ”একদিকে রাজনৈতিক হিংসা ও অন্যদিকে করোনা। রাজ্যে ভোট করার মতো পরিবেশ নেই। বিজেপি এটা আগেই বলেছিল।” একইসঙ্গে করোনা পরিস্থিতি মোকাবিলায় রাজ্য সরকারের পদক্ষেপেরও সমালোচনা করেছেন বিজেপি নেতা।

করোনা কাঁপুনি ধরিয়েছে গোটা দেশে। রাজ্যে-রাজ্যে মাত্রাছাড়া সংক্রমণ। করোনার তৃতীয় ধাক্কায় তোলপাড় বাংলাও। ফি দিন এরাজ্যেও হাজার-হাজার মানুষ নতুন করে করোনা আক্রান্ত হচ্ছেন। সাধারণ মানুষের পাশাপাশি প্রতিদিন সরকারি-বেসরকারি হাসপাতালগুলিতে চিকিৎসক, নার্স থেকে শুরু করে অন্য স্বাস্থ্যকর্মীরা করোনা আক্রান্ত হচ্ছেন। এই পরিস্থিতিতেই রাজ্যের চার পুরনিগমে আসন্ন নির্বাচন।

গতকালই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক জানিয়েছিলেন, বর্তমান পরিস্থিতিতে আগামী ২ মাস সব কিছু বন্ধ রাখা উচিত বলে তিনি মনে করেন। যদিও সেটা সম্পূর্ণই তাঁর ব্যক্তিগত মতামত বলেও তিনি জানিয়েছিলেন। এবার দিলপ ঘোষও বললেন, ”কমিশন বললে সভা বন্ধ রাখা হবে”। এমনকী নির্বাচন আরও এক বা দু’মাস পিছিয়ে দিলেও তাতে তাঁদের আপত্তি নেই বলে জানিয়েছেন এই বিজেপি নেতা।

আরও পড়ুন- ১৯ হাজার ছুঁইছুঁই দৈনিক আক্রান্ত, উদ্বেগ বাড়াচ্ছে বাংলায় সংক্রমণের হার

উল্লেখ্য, করোনা পরিস্থিতি ফের একবার ঘুম কেড়েছে রাজ্য সরকারের। গতকালও রাজ্যের দৈনিক সংক্রমণ ১৮ হাজারের বেশি ছিল। বাংলায় সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৬২ হাজার ৫৫ জন। কলকাতায় একদিনে আক্রান্ত সাত হাজারের বেশি।

কলকাতা লাগোয়া দুই ২৪ পরগনা, হাওড়া-হুগলিতেও হু হু করে বাড়ছে সংক্রমণ। যে দুই জেলায় সংক্রমণ বাড়ছে তার মধ্যে উত্তর ২৪ পরগনা ও হুগলিও রয়েছে। সেখানেই আসন্ন পুরনির্বাচন। এই পরিস্থিতিতে ভোট হলে সংক্রমণ আরও বেড়ে যাওয়ার আশঙ্কা প্রবল।

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Covid 19 omicron should take initiative to prevent this says dilip ghosh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com