scorecardresearch

বড় খবর

CPM প্রার্থীর এজেন্টকে খুনের ‘হুমকি’, মাকে শাসানি, কাঠগড়ায় শাসকদল

‘বুথে পরিচয়পত্র ছাড়াই লোক ঢুকতে দেওয়া হচ্ছে, কমিশন, পুলিশকে জানিয়েও সুরাহা হচ্ছে না’, অভিযোগ বামেদের।

CPM candidate's agent threatened with death in Kasba Bospukur, mother threatened, allegations against Trinamool
বাম প্রার্থীর এজেন্টের বাড়িতে চড়াও হয়ে হুমকির অভিযোগ।

সিপিএম প্রার্থীর এজেন্টকে খুনের ‘হুমকি’। বাড়িতে চড়াও হয়ে তাঁর মাকে এই হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। রবিবার কলকাতা পুরভোটের সকালে কসবার বোসপুকুরে ৬৭ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটেছে। আতঙ্কে কেঁদে ফেলেন ওই বাম এজেন্টের মা। পরে তাঁর বাড়িতে গিয়ে পৌঁছন এলাকার সিপিএম প্রার্থী। তৃণমূলের বিরুদ্ধেই হুমকির অভিযোগ সিপিএমের। অভিযোগ অস্বীকার শাসকদলের।

ঠিক যেন একুশের বিধানসভা ভোটে নন্দীগ্রামের একটি ঘটনার পুনরাবৃত্তি। প্রার্থীর এজেন্টের বাড়িতে চড়াও হয়ে তাঁকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ। মায়ের সামনে দাঁড়িয়ে ছেলেকে খুনের হুমকির অভিযোগ। আতঙ্কে কেঁদে ফেলেন কসবার বোসপুকুরের ওই মহিলা। অভিযোগ, এদিন সকালে কলকাতার ৬৭ নং ওয়ার্ডে বোসপুকুর এলাকায় বাম প্রার্থীর এজেন্টের বাড়িতে চড়াও হয় বেশ কয়েকজন। সেই সময় বাড়িতে ছিলেন না ওই যুবক। তিনি বুথে ছিলেন।

আরও পড়ুন- জোড়াবাগানে বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতকে ‘হেনস্থা’, পোশাক ছেঁড়ার অভিযোগ

সিপিএম এজেন্টের মাকেই এরপর শাসানি দিতে শুরু করে কয়েকজন। বুথ থেকে ছেলেকে ডেকে না আনলে তাঁর আর চিহ্ন পাওয়া যাবে না বলে ক্রমাগত মহিলাকে শাসানি দেওয়া হয় বলে অভিযোগ ওঠে। খবর পেয়ে মহিলার বাড়িতে পৌঁছন ৬৭ নং ওয়ার্ডের সিপিএম প্রার্থী দীপু দাস।

সব জেনেও পুলিশ কোনও পদক্ষেপ করছে না বলে অভিযোগ তাঁর। তৃণমূল এলাকায় সন্ত্রাসের আবহ তৈরি করেছে বলেও অভিযোগ বাম প্রার্থীর।

বুথে পরিচয়পত্র না দেখেই ঢুকতে দেওয়ার অভিযোগও তুলেছেন বাম প্রার্থী। এব্যাপারে পর্যবেক্ষক, পুলিশকে জানালেও সুরাহা মিলেছে না বলে অভিযোগ বামেদের। যদিও বাম প্রার্থীর তোলা অভিযোগ উড়িয়েছে শাসকদল তৃণমূল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Cpm candidates agent threatened with death in kasba bospukur mother threatened allegations against trinamool