‘দুর্নীতিগ্রস্ত সরকারী কর্মচারীদের চেয়ে নাচিয়ে মেয়েরা ভাল’, দাবি বিজেপি নেতার 

উত্তরপ্রদেশের বৈরিয়া অঞ্চলের বিধায়ক এই প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান, তাঁর বার্তা দুর্নীতিগ্রস্ত সরকারী কর্মচারীদের বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়াতে উদবুদ্ধ করবে বলে মনে করেন তিনি।

By: Kolkata  June 7, 2018, 1:16:02 PM

ধর্ষনের পর এবার সরকারী কর্মচারীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে এলেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং। উত্তরপ্রদেশের বালিয়া জেলায় আয়োজিত ‘চেতাবনী দিবস’ ওরফে সাবধান দিবসে উপস্থিত জনগণকে উদ্দেশ্য করে সুরেন্দ্র সিং বলেন, ‘ঘুস মাঙ্গে তো ঘুসা দো, নহি তো জুতা দো’ অর্থাৎ ঘুষ চাইলে ঘুষি মারুন, আর তাতে কাজ না হলে জুতো মারুন।

উত্তরপ্রদেশের বৈরিয়া অঞ্চলের বিধায়ক এই প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান, “আমার এই বার্তা দুর্নীতিগ্রস্ত সরকারী কর্মচারীদের বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়াতে উদবুদ্ধ করবে বলেই আমার বিশ্বাস। সমস্ত কাজে ঘুষ চাইবার অপপ্রথার বিরুদ্ধে আমার এই বার্তার জন্য আমি প্রয়োজনে জেল যেতেও রাজি।” সূত্রের খবর, তাঁর ভাষনে তিনি সরকারী কর্মচারীদের কটাক্ষ করে অপভাষার প্রয়োগ করতেও পিছপা হননি।

আরও পড়ুন: Ishrat Jahan Case: সাদা দাড়ি ও কালো দাড়িকে গ্রেফতার করতে চেয়েছিল সিবিআই: আদালতে বিস্ফোরণ ভানজারার আইনজীবীর

“নাচিয়ে মেয়েরাও এদের (সরকারী কর্মচারী) চেয়ে ভাল কারণ তাঁরা টাকার বিনিময়ে সারা রাত নেচে  নিজের ধর্ম পালন করেন। কিন্তু এই আধিকারিকরা জনগনের কাছে টাকা নেবার পরও নিজেদের ধর্ম পালন করেন না।”

প্রসঙ্গত, কিছুদিন আগে উন্নাও-কান্ডে অভিযুক্ত কুলদীপ সিং সেঙ্গারের পাশে দাঁড়িয়ে দলের অস্বস্তি বাড়িয়েছিলেন সুরেন্দ্র। সেসময় নাবালিকা ধর্ষনের কারণ হিসাবে সন্তানদের স্বাধীনভাবে ঘোরাঘুরিকে দুষে বাবা-মায়েদের সতর্ক করে বিতর্ক সৃষ্টি করেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dancing girls better than corrupt officials claimeed bjp mla

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X