বিজেপি সাংসদ রাজু বিস্তের গাড়িতে ‘হামলা’ তৃণমূলের

রাজু বিস্তের দেহরক্ষীকে মারধর করার অভিযোগ উঠেছে। হামলায় বেশ কয়েকজন বিজেপি ও গোর্খা জনমুক্তি মোর্চা সমর্থক জখম হয়েছেন বলে দাবি। অভিযুক্তরা মদ্যপ ছিলেন বলে দাবি করেছেন সাংসদ।

By: Kolkata  Published: October 22, 2019, 7:13:17 PM

বিজেপি সাংসদ রাজু বিস্তের গাড়িতে হামলার অভিযোগ ঘিরে উত্তেজনা ছড়াল শিলিগুড়িতে। কালিম্পঙে বিজেপি সাংসদের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। সাংসদের দেহরক্ষীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। হামলায় বিজেপি ও গোর্খা জনমুক্তি মোর্চার বেশ কয়েকজন সমর্থক জখম বলে দাবি করেছেন সাংসদ। এ ঘটনার প্রতিবাদে শিলিগুড়িতে বিক্ষোভ প্রদর্শন করে বিজেপি। বিজেপির বিক্ষোভ ঘিরে উত্তেজনা ছড়ায় শিলিগুড়িতে। পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তি বেধে যায়।

ঠিক কী অভিযোগ?
কালিম্পঙে একটি স্কুলের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন দার্জিলিঙের বিজেপি সাংসদ রাজু বিস্ত। মন্দির খোলা এলাকায় আচমকাই ৮০-১০০ জন দুষ্কৃতী তাঁদের উপর চড়াও হয় বলে অভিযোগ। অভিযুক্তরা তৃণমূল সমর্থক বলে দাবি করেছেন সাংসদ। রাজু বিস্তের দেহরক্ষীকে মারধর করার অভিযোগ উঠেছে। হামলায় বেশ কয়েকজন বিজেপি ও গোর্খা জনমুক্তি মোর্চা সমর্থক জখম হয়েছেন বলে দাবি। অভিযুক্তরা মদ্যপ ছিলেন বলে দাবি করেছেন সাংসদ।

আরও পড়ুন: সরকার-রাজভবন সংঘাত তুঙ্গে, প্রশাসনিক বৈঠক ফের ভেস্তে যাওয়ায় ‘চরম ক্ষুব্ধ’ রাজ্যপাল

হামলার নিন্দা জানিয়ে সরব হয়েছে রাজ্য বিজেপি নেতৃত্ব। প্রেস বিবৃতি দিয়ে বিজেপি জানিয়েছে, শান্ত দার্জিলিংকে অশান্ত করতে চাইছে তৃণমূল। দার্জিলিঙের মানুষ তৃণমূলকে বর্জন করেছে। তাই হিংসার পথ অবলম্বন করে আমাদের জনপ্রতিনিধিদের উপর হামলা চালাচ্ছে শাসকদল। আজকের বাংলায় কোনও বিরোধী দলের জনপ্রতিনিধিই সুরক্ষিত নয়। এই মূহূর্তে উত্তরবঙ্গ সফরে রয়েছেন মুখ্যমন্ত্রী। তাঁর উপস্থিতিতেই এমন হামলা চালানো হচ্ছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Darjeeling bjp mp raju bista attack tmc

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X