বড় খবর

পুলিশের উর্দি খোলার হুমকি দিলীপ ঘোষের

“পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই, এখানে বিরোধীদের জনসমাবেশ করার অধিকার নেই, প্রশাসন সেই অনুমতিই দেয় না এখানে। এই ইস্যুগুলো তোলার জন্য গণতন্ত্র বাঁচাও যাত্রার আয়োজন করতে চেয়েছিলাম আমরা”।

দলের কর্মীদের বিরুদ্ধে ‘মিথ্যে’ মামলা রুজু করা হয়েছে। গত শনিবার, পুলিশের বিরুদ্ধে এই অভিযোগ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। পুলিশের ‘অপরাধ’-এর জন্য তাঁদের উর্দি খুলে নেওয়ার হুমকিও দিলেন দিলীপ ঘোষ।

বীরভূমের রামপুরহাটের সমাবেশে পুলিশের উদ্দেশে বিজেপি সভাপতি বলেন, “আপনারা আমাদের দলীয় কর্মীদের বিরুদ্ধে মিথ্যে মামলা রুজু করছেন, একটা দিন আসবে, যখন আপনাদের উর্দি খুলে নেব আমরা। সব খেয়াল রাখছি আমরা। মিথ্যে মামলার জন্য আদালতে কত খরচ হচ্ছে, সে হিসেবও রাখছি। একবার ক্ষমতায় আসি, যে সমস্ত আধিকারিকরা মিথ্যে মামলা রুজু করেছেন, তাঁদের দেখে নেব। ওঁদের কিন্তু নিজেদের পকেট থেকেই ফেরত দিতে হবে খরচ করা পয়সা”।

 আরও পড়ুন, রাজ্য বিজেপি শূন্য কলসী, বললেন পার্থ

বীরভূম থেকে রথযাত্রা বের করার কথা ছিল বিজেপি-র। রথযাত্রার ছাড় দিয়ে যে রায় দিয়েছিল আদালত, তা স্থগিত রাখে কলকাতা হাইকোর্ট। অগত্যা একটি জন বৈঠক আয়জন করে রাজ্য বিজেপি। রথযাত্রা ভণ্ডুল করার জন্য শাসক দলকে তীব্র আক্রমণ করা হয় বৈঠকে ।

দিলীপ ঘোষ বলেন, “পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই, এখানে বিরোধীদের জনসমাবেশ করার অধিকার নেই, প্রশাসন সেই অনুমতিই দেয় না এখানে। এই ইস্যুগুলো তোলার জন্য গণতন্ত্র বাঁচাও যাত্রার আয়োজন করতে চেয়েছিলাম আমরা। কিন্তু শাসক দল তাও করতে দেবে না বলে দিল্লি থেকে আইনজীবী নিয়ে এল। বিজেপি-র উত্থান দেখে ওরা ভয় পেয়েছে”।

তৃণমূলের অনুব্রত মণ্ডলকে নিয়ে তির্যক মন্তব্য করতেও ছাড়েননি দিলীপ ঘোষ। বললেন, “যখনই বীরভূমে আসি, স্থূলকায় চেহারার এক মোটা ব্যক্তির পোস্টার আমার চোখে পড়ে। তিনি খুবই জনপ্রিয় নেতা এখানকার। বড় বড় কথাও বলেন। এবার আমরা ওকে দেখিয়ে দেব, বিজেপির কর্মীদের আক্রমণ করলে আমরা কী কী করার ক্ষমতা রাখি”।

রাজ্য বিজেপি-র সভাপতির মন্তব্যে অনুব্রত মন্ডল পালটা বলেন, “উনি মানসিক ভাবে স্থিতিশীল নন, তাই এই ভাষায় কথা বলছেন। ওনার কথাকে খুব একটা গুরুত্ব দিচ্ছি না আমরা”।

Read the full story in ENGLISH

Web Title: Day will come when we will strip you of your uniforms dilip ghosh to police

Next Story
রাজ্য বিজেপি শূন্য কলসী, বললেন পার্থpartha chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com