বড় খবর

ফের বিজেপি কর্মীর দেহ উদ্ধার, খুনের অভিযোগ দিলীপের

পশ্চিম মেদিনীপুরের মোহনপুরের বিজেপি কর্মী দেহ উদ্ধার ঘিরে প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে।

পশ্চিম মেদিনীপুরের মোহনপুরের বিজেপি কর্মী দেহ উদ্ধার ঘিরে প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে। সোমবার শিয়ালসাই মাঠ থেকে বাচ্চু বেরা নামে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় তৃণণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছে পদ্ম বাহিনী। যদিও অভিযোগ নস্যাৎ করেছে তৃণমূল।

স্থানীয় সূত্রে খবর, অষ্টমীর দিন প্রতিবেশী এক কিশোরকে জামা কিনে দেওয়ার নাম করে সাইকেলে চাপিয়ে নিয়ে যান বাচ্চু বেরা। তারপর কিশোর ফিরলেও বাচ্চু আর ফেরেননি। তবে থেকে নিখোঁজই ছিলেন বাচ্চু। পরে কিশোর বিজেপি কর্মীর বড়ির লোককে সব কথা জানায়। এরপরই সোমবার দুপুরে জঙ্গলে গলায় গামছার ফাঁস লাগানো অবস্থায় বাচ্চুর দেহ উদ্ধার হয়।

বাচ্চু বেরা শিয়ালসাই বুথের বিজেপির সহসভাপতি ছিলেন। বাচ্চুকে খুনের অভিযোগ তুলেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, ‘বিজেপি কর্মীদের খুনের রাজনীতি করে রোখা যাবে না। পশ্চিমবঙ্গকে মুক্ত করতে শেষ রক্ত দিয়ে লড়াই চালিয়ে যাব আমরা। প্রয়োজনে আরও নেতা-কর্মী প্রাণ বিসর্জন দেবেন।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dead body of bjp worker bachchu bera found in west midnapore mohanpur

Next Story
হারলেই অন্য রাজ্যে পালাতে হবে, বঙ্গ বিজেপির কোন্দল নিয়ে অনুপমের চরম হুঁশিয়ারি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com