বড় খবর

‘দলে সম্মানহানি’, তৃণমূল ছাড়লেন দু’বারের তারকা বিধায়ক

রায়দিঘির বিদায়ী বিধায়ক তথা রূপোলি পর্দার তারকা দেবশ্রী তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে চিঠি দিয়ে দলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন বলে জানা গিয়েছে।

এবার তৃণমূল ছাড়লেন দেবশ্রী রায়। রায়দিঘির বিদায়ী বিধায়ক তথা রূপোলি পর্দার তারকা দেবশ্রী তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে চিঠি দিয়ে দলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন বলে জানা গিয়েছে।

গত কয়েক বছর ধরে নিজের নির্বাচনী কেন্দ্র দেবশ্রী রায়ের বিরুদ্ধে নিষ্ক্রিয়তা এবং দুর্নীতির অভিযোগ উঠেছে। যার মধ্যে টোটো দুর্নীতি অন্যতম। তারপরই তৃণমূলের সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়। রায়দিঘি থেকে এবার আর ভোটে লড়াই করতে চাননি ১০ বছরের বিধায়ক দেবশ্রী রায়। তবে, রায়দিঘি তো বটেই, বাংলায় কোনও আসন থেকেই এবার তাঁকে আর প্রার্থী করেনি দল। তারপরই দেবশ্রীর গোঁসার কথা প্রকাশ্যে এসেছিল। এমনকী তাঁর তৃণমূল ত্যাগের বিষয়ও জল্পনা চলছিল। অবশেষে দল ছাড়লেন তৃণমূলের এই তারকা মুখ।

তৃণমূলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে দলের বিরুদ্ধে ‘সম্মানহানি’র অভিযোগ করেছেন দেবশ্রী। এমনকী তাঁকে দল নানা কাজে ‘ব্যবহার’ করে নিয়েছে বলেও দাবি তাঁর। ঘনিষ্ঠ মহলে দেবশ্রী রায় জানিয়েছেন, তৃণমূল তাঁকে ব্যবহার করলেও উপযুক্ত সম্মান দেয়নি। অ্যানিম্যাল রিসোর্স ডেভেলপমেন্ট কমিটির ভাইস-চেয়ারম্যান ছিলেন বিধায়ক। কিন্তু চেয়ারম্যান না করাতে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

এবার কী তাহলে তৃণমূলের অধিকাংশ দলত্য়াগীদের পথ অনুসরণ করে পদ্ম শিবিরে নাম লেখাবেন দেবশ্রী? এবিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি তিনি। তবে তাঁর কাছে প্রস্তাব রয়েছে বলে দাবি করেছেন রায়দিঘির বিদায়ী বিধায়ক। রাজনৈতিক মহলের মতে, পছন্দের আসন না পেয়ে দলত্যাগের কথা ঘোষণা করেছেন শোভন-বৈশাখী। তাই দেবশ্রীর বিজেপিতে নাম লেখানোয় তেমনকোনও অস্বস্তি হবে না।

রাজনীতি থেকে সন্ন্যাসের কথা না বললেনও আরও বেশি করে অভিনয়ে ফিরতে চান বলে জানিয়েছেন দেবশ্রী রায়।

ন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Debashree roy resigns from tmc west bengal election 2021

Next Story
‘পুরস্কৃত’ যশবন্ত, তৃণমূলের বড় পদে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com