বড় খবর

দিল্লি পুলিশের হাতে ‘গৃহবন্দি’ কেজরিওয়াল, দাবি আপের

টুইট করে আপের তরফে দাবি করা হয়েছে, সোমবার সিংঘু সীমানায় কৃষকদের সঙ্গে দেখা করার পর থেকে গৃহবন্দি করে রাখা হয়েছে কেজরিওয়ালকে।

arvind kejriwal
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

গৃহবন্দি করা হল দিল্লির মুখ্য়মন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। এমন চাঞ্চল্য়কর অভিযোগই করেছে আম আদমি পার্টি। এদিন টুইট করে আপের তরফে দাবি করা হয়েছে, সোমবার সিংঘু সীমানায় কৃষকদের সঙ্গে দেখা করার পর থেকে গৃহবন্দি করে রাখা হয়েছে কেজরিওয়ালকে। কাউকেই তাঁর বাড়িতে ঢুকতে ও বেরোতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করা হয়েছে।

আম আদমি পার্টির বিধায়ক সৌরভ ভরদ্বাজ সাংবাদিক বৈঠকে বলেন, ‘‘কৃষক আন্দোলনকে সমর্থন করায় দিল্লির মুখ্য়মন্ত্রীকে গৃহবন্দি করে রাখা হয়েছে। আমরা সকলে মিলে ওঁর বাসভবনে গিয়ে মুখ্য়মন্ত্রীকে নিয়ে কৃষকদের বিক্ষোভস্থলে যাব’’।

যদিও আপের দাবি অস্বীকার করেছে পুলিশ। ডিসিপি (নর্থ) জানিয়েছেন, ‘‘দিল্লির মুখ্য়মন্ত্রীকে গৃহবন্দি করে রাখার দাবি সঠিক নয়…’’।

উল্লেখ্য়, সোমবার সিংঘু সীমানায় গিয়ে বিক্ষোভরত কৃষকদের সঙ্গে দেখা করেন কেজরিওয়াল। কৃষকদের পাশে থাকার বার্তা দেন তিনি। আজ কৃষকদের ডাকা ভারত বনধকে সমর্থন জানিয়েছে আম আদমি পার্টি। অন্য়দিকে, ভারত বনধে শান্তি বজায় রাখতে গতকাল সব রাজ্য় ও কেন্দ্রশাসিত অঞ্চলকে অ্য়াডভাইসরি পাঠায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Delhi cm arvind kejriwal under house arrest aap delhi police update

Next Story
কৃষকদের পাশে সোনিয়া, এবার জন্মদিন উদযাপনে না কংগ্রেস সভানেত্রীরsonia gandhi, সোনিয়া গান্ধী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com