বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘বিজেপি কাউন্সিলরকে ল্যাম্পপোস্টে বেঁধে রাখুন’, মেজাজ হারিয়ে এ কী বললেন দিলীপ ঘোষ

Dilip Ghosh: মন্তব্যের জেরে বিতর্ক বাড়ানো আর দিলীপ ঘোষ সমার্থক।

Suvendu won’t contest, someone else will defeat Mamata now, says Dilip Ghosh

Dilip Ghosh: নিজের দলের কাউন্সিলরের বাড়ির সামনে গিয়ে মলত্যাগের নিদান দিলেন বিজেপির রাজ্য সভাপতি। এমনকি, সেই বিজেপি কাউন্সিলরকে ল্যাম্পপোস্টে বেঁধে রাখার নির্দেশও দিলেন দিলীপ ঘোষ। কেন এমন কথা বিজেপির রাজ্য সভাপতির গলায়। বিজেপির সূত্রের খবর, মেজাজ হারিয়ে স্থানীয়দের এই নিদান দিয়েছেন বঙ্গ বিজেপির সভাপতি। খড়গপুর গ্রামীণ এলাকার বন্যা দুর্গতদের দেখতে গিয়ে জলবন্দি স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েন দিলীপ ঘোষ। তখনই তিনি জানতে পারেন ওই ওয়ার্ডের কাউন্সিলর বিজেপির।

এরপরেই মেজাজ হারিয়ে দিলীপ ঘোষ বলেন, ‘ওর বাড়িতে গিয়ে মলত্যাগ করে আসুন। যাতে বাড়ি থেকে বেরোতে না পারে। প্রয়োজনে ল্যাম্পপোস্টে বেঁধে রাখুন।‘ এতেই বাড়ে বিতর্ক। জানা গিয়েছে, দুই নম্বর ওয়ার্ডের অসুস্থ এক বিজেপি কর্মীকে দেখতে গিয়েই এভাবে দলের বিড়ম্বনা বাড়িয়েছেন বিজেপি রাজ্য সভাপতি। খড়গপুরে যাওয়ার আগে দিন ঘাটাল পরিদর্শন করেন তিনি।

স্থানীয় সূত্রে খবর, ওই এলাকার মানুষ দীর্ঘ দিন ধরেই জল-যন্ত্রণায় ভুগছেন। দিলীপকে কাছে পেয়ে কাউন্সিলরের নামে অভিযোগ জানান স্থানীয়রা। তখনই মেজাজ হারান তিনি। স্থানীয়দের উদ্দেশেই বলেন, ‘এত দিন কি ঘুমাচ্ছিলেন? সাংসদ কোটার টাকা আমি পৌরসভাকে দিয়েছি। আমার দেওয়া টাকায় কোনও কাজ করেনি পৌরসভা। পৌরসভার বিরুদ্ধে ক্ষোভ দেখান। রাস্তায় যান পথ আটকান আমি আপনাদের সঙ্গে রয়েছি।’

মেজাজ সপ্তমে চড়িয়ে দিলীপবাবু আরও বলেন, ‘সব কিছু কি দিলীপ ঘোষ করে দেবে? আপনারা বাড়িতে ঘুমিয়ে থাকুন। টাকাও দেবে, আবার অভিযোগও শুনতে হবে দিলীপ ঘোষকে।’ মন্তব্যের জেরে বিতর্ক বাড়ানো আর দিলীপ ঘোষ সমার্থক। এর আগেও রাজ্যের বিদ্বজ্জনদের ‘রগড়ে’ দেবেন বলেও বিতর্কে জড়িয়েছিলেন তিনি।এমনকি নোবেলজয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেনকেও রেয়াত করেননি তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dilip ghosh again sparks controversy through his recent remarks state

Next Story
“মায়ের মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারেনি বাবা”, মুকুলের বেফাঁস মন্তব্যের ব্যাখ্যা শুভ্রাংশুর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com