বড় খবর

‘স্বাভাবিক অবস্থা ফেরেনি-সতর্ক হয়ে পুজো কাটান’, বাড়ি ফিরে পরামর্শ করোনা-মুক্ত দিলীপের

এর আগে তিনি বলেছিলেন, ‘পুজো করন, কিন্তু উৎসবে মাতবেন না।’ যা নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছিল।

dilip ghosh, দিলীপ ঘোষ, দিলীপ
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

করোনা-মুক্ত দিলীপ ঘোষ। হাসপাতাল থেকে মঙ্গলবারই ছাড়া পেয়ে বাড়ি ফিরলেন রাজ্য বিজেপির সভাপতি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, দিলীপ ঘোষের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। সংশ্লিষ্ট চিকিৎসকদের পরামর্শেই তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রবল জ্বর ও করোনা রিপোর্ট পজিটিভ আসায় ১৬ অক্টোবর হাসপাতালে ভর্তি হয়েছিলেন মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। দলের সভাপতি করোনাজয়ী। এই খবর রয়ে যেতেই হাসপাতালের সামনে বহু বিজেপি কর্মী ভিড় জমান। কিন্তু, পুলিশ তাদের সরিয়ে দেয়। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে দিলীপ ঘোষের সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়।

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে রাজ্য বিজেপির সভাপতি বলেন, ‘আমি একদম সুস্থ। শারীরিক পরীক্ষার সব রিপোর্ট স্বাভাবিক এসেছে। বাড়িতে কয়েক দিন বিশ্রাম নিলে আরও সুস্থ হয়ে উঠব।’ এরপরই অনুগামীদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘এতদিন যাঁরা চিন্তায় ছিলেন, তাঁদের আশ্বস্ত করে বলব চিন্তার কোনও কারণ নেই। সকলকে ধন্যবাদ।’

এরপর উৎসবকে মাথায় রেখে দিলীপ ঘোষের পরামর্শ, ‘সবাইকে সাবধানে থাকার জন্য বলছি। এখনও স্বাভাবিক অবস্থা আসেনি। নিজেকে সুরক্ষিত রেখে পুজো উপভোগ করুন।’ এর আগে তিনি বলেছিলেন, ‘পুজো করন, কিন্তু উৎসবে মাতবেন না।’

সোমবারই করোনাকে হারিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন বোলপুরের প্রাক্তন সাংসদ ও বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dilip ghosh bjp wb president recovers from corona released from hospital

Next Story
মমতাকে তোপ দেগে হাইকোর্টের রায়কে স্বাগত জানালেন বিরোধীরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com