scorecardresearch

বড় খবর

বড় বিপাকে দিলীপ ঘোষ, থানায় এফআইআর দায়ের তৃণমূলের

বঙ্গ বিজেপির সভাপতির গ্রেফতারির পাশাপাশি তৃণমূলের দাবি, ‘দিলীপবাবুর কাছে কোনও আগ্নেয়াস্ত্র থাকলে, তা বাজেয়াপ্ত করতে হবে’।

bjp, দিলীপ ঘোষের সামনেই বিজেপি কর্মীদের মধ্যে গোলমাল, দিলীপ ঘোষ, দিলীপ, বিজেপি, রানাঘাট, মণ্ডল সভাপতি নির্বাচন, dilip ghosh, bjp news, west engal bjp
দিলীপ ঘোষ। ছবি: ফেসবুক।

‘গুলি মন্তব্যে’ বড় বিপাকে দিলীপ ঘোষ। ঘরে-বাইরে সর্বত্রই নিন্দিত বিজেপি রাজ্য সভাপতি। এমন প্রেক্ষাপটে এবার দিলীপ ঘোষের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করল তৃণমূল। রানাঘাট থানায় মেদিনীপুরের বিজেপি সাংসদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যাচ্ছে। রানাঘাট শহর তৃণমূলের সম্পাদক কৃষ্ণেন্দু বন্দ্যোপাধ্যায় দিলীপের নামে অভিযোগ দায়ের করেছেন বলে খবর। বঙ্গ বিজেপির সভাপতির গ্রেফতারির পাশাপাশি তৃণমূলের দাবি, ‘দিলীপবাবুর কাছে কোনও আগ্নেয়াস্ত্র থাকলে, তা বাজেয়াপ্ত করতে হবে’।

কী বিতর্কিত মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ?

গত রবিবার নদিয়ায় একটি সভায় বিজেপি রাজ্য সভাপতি বলেন, ‘‘সরকারি সম্পত্তি নষ্ট করা হচ্ছে। কার টাকা এটা? এটা আমার, আপনার টাকা। ট্রেনে আগুন লাগাচ্ছে, কার টাকা ধ্বংস করছে? এত কিছু সত্ত্বেও একটা গুলি চালানো হল না। কোনও লাঠিচার্জ-এফআইআর করা হল না। কাউকে পুলিশ গ্রেফতারও করেনি এখনও’’। এরপরই দিলীপ বলেন, ‘‘যারা আগুন জ্বালিয়ে সম্পত্তি নষ্ট করছে, তাদের কি বাপের সম্পত্তি এগুলো? কীভাবে তারা সরকারি সম্পত্তি নষ্ট করতে পারে। আসাম, উত্তরপ্রদেশে আমাদের সরকার এই বিক্ষোভকারীদের কুকুরের মতো গুলি চালিয়েছে। তাদের গ্রেফতার করে মামলা রুজু করা হয়েছে। আমরা এদেরকে জেলে ভরব, গুলি করে মারব’’।

আরও পড়ুন: বঙ্গ বিজেপির পরবর্তী সভাপতির দৌড়ে দিলীপের সম্ভাবনাই উজ্জ্বল

ভিডিও- পলাশকান্তি মণ্ডল।

উল্লেখ্য, দিলীপের এই মন্তব্যের নিন্দায় সরব হন বিজেপিরই সাংসদ বাবুল সুপ্রিয়। টুইটারে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বলেন, ‘‘দিলীপ ঘোষ যা বলেছেন, তাতে বিজেপির কোনও সম্পর্ক নেই। এটা তাঁর কল্পনাপ্রসূত মন্তব্য। আসাম, উত্তরপ্রদেশে আমাদের সরকার কখনই কোনও কারণেই মানুষের উপর গুলি চালায়নি। খুবই দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করেছেন দিলীপদা’’। এরপরই বাবুলকে পাল্টা জবাব দিতে গিয়ে দিলীপ বলেন, ‘‘যে যেমন বোঝে, সে তেমন বলে। আমার যা মনে হয়েছে, আমি তা বলেছি। আমাদের সরকার করেছে, সুযোগ পেলে আমরাও করব’’।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Dilip ghosh complaint ranaghat police station bjp tmc