scorecardresearch

বড় খবর

‘দিলীপ ঘোষকে খাঁচায় ভরে রাখা হবে’

‘‘বাচ্চারা এসে দেখবে, এই হল সেই দিলীপ ঘোষ, যে কুকথা বলত, বাংলা সংস্কৃতিকে নিয়ে খারাপ কথা বলত। খাঁচা মানুষই তৈরি করবে, আমাদের কষ্ট করতে হবে না’’।

‘দিলীপ ঘোষকে খাঁচায় ভরে রাখা হবে’
দিলীপ ঘোষ। ছবি: ফেসবুক।

কুকথা বলার জন্য দিলীপ ঘোষকে খাঁচায় ভরে রাখা হবে! বিজেপি রাজ্য সভাপতিকে নিশানা করতে গিয়ে এ ভাষাতেই সোচ্চার হলেন তৃণমূল নেতা তথা আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি। উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই একের পর এক বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে বিজেপি রাজ্য সভাপতি। সিএএ বিরোধী বিক্ষোভে সরকারি সম্পত্তি নষ্ট করার ঘটনায় ‘গুলি করার’ নিদান দিয়ে শোরগোল ফেলে দিয়েছিলেন মেদিনীপুরের বিজেপি সাংসদ। এ মন্তব্যের জন্য দলের অন্দরেই সমালোচনার মুখে পড়েছিলেন দিলীপ। এরপরই সম্প্রতি দিলীপ বলেন, ‘‘যাঁদের বাবা-মায়ের ঠিক নেই, তাঁরাই সিএএ বিরোধিতা করছেন’’। এই প্রেক্ষিতে দিলীপকে কটাক্ষ করে চর্চায় আসানসোলের মেয়র।

 ঠিক কী বলেছেন জিতেন্দ্র তিওয়ারি?

দিলীপ ঘোষের কুকথা প্রসঙ্গে এদিন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সভাপতি বলেন, ‘‘আসানসোল-দুর্গাপুরে কখনও ভাল চিড়িয়াখানা হলে, ভাল খাঁচা পেলে, তাহলে ওখানে ওকে বন্ধ করে রাখব। খাঁচায় ভরার মতো যেদিন পরিস্থিতি তৈরি হবে, সেদিন ওকে খাঁচায় ভরে রাখব। বাচ্চারা এসে দেখবে, এই হল সেই দিলীপ ঘোষ, যে কুকথা বলত, বাংলা সংস্কৃতিকে নিয়ে খারাপ কথা বলত। খাঁচা মানুষই তৈরি করবে, আমাদের কষ্ট করতে হবে না’’।

আরও পড়ুন: মমতার সঙ্গে থেকে ভুল করেছি: দিলীপ ঘোষ

 

ভিডিও: অনির্বাণ কর্মকার।

উল্লেখ্য,  গুলি মন্তব্যে নিজের অবস্থানে অনড়  দিলীপ ঘোষ। শনিবার পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামের কাছে এক সভায় বিজেপি রাজ্য সভাপতি বলেন, ‘‘যারা দেশের সম্পত্তি নষ্ট করেছে, তাদের উপর গুলি চালানো উচিত বলেছিলাম। উচিত নয়? যারা দেশের শত্রু, দেশের সম্পত্তি নষ্ট করেছে তাদের গুলি করে মারা উচিত’’।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Dilip ghosh jitendra tiwari asansol mayor cage tmc bjp