“মারের বদলা মার”, ফের নিদান দিলীপের

'আমি বলছি বদল তো হবেই বদলাও হবে। আপনাদের মেরে দিয়ে কেউ দাদাগিরি করবে, চুপচাপ কেউ চলে আসবেন না। ওরা দুটো দিলে চারটে দিয়ে আসবেন।'

By: Kolkata  November 27, 2020, 5:41:15 PM

নিজের বক্তব্য থেকে সহজে সরে আসেন না বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এর আগেও বলেছিলেন “বদল হবে বদলাও হবে”। তাঁর এই বক্তব্য নিয়ে বিতর্ক হয়েছিল। শুক্রবার উত্তর ২৪ পরগনার গোপালনগর হাই স্কুল মাঠে এক জনসভায় দিলীপ ঘোষ বলেছেন, “দিদিমনি বলতেন বদলা নয়, বদল হবে। কেন আমাদের ১২০জন কর্মীকে হত্যা করা হয়েছে? তার জবাব কে দেবে? ২৮ হাজার মামলা দেওয়া হয়েছে আমাদের কর্মীদের। হাজার হাজার লোক বাড়ি ছাড়া, হাজার হাজার লোক জেলে আছে। তাঁদের একটাই দোষ তাঁরা বিজেপি করে। মার খেতে হবে, হাত পা ভেঙে দেবে। তাই আমি বলছি বদল তো হবেই বদলাও হবে।” “মারের বদলা মার”, এই নিদান দিয়েছেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন- মন্ত্রিত্ব থেকে পদত্যাগ শুভেন্দু অধিকারীর

এই সভা থেকে হুঙ্কার ছেড়েছেন মেদিনীপুরের বিজেপি সাংসদ। দলের কর্মীদের নিদানও দিয়েছেন দিলীপ ঘোষ। তাঁর দাওয়াই, “বিজেপির কোনও কর্মীর গায়ে হাত পড়ে, উল্টো হাত লাগাবেন। খালি গায়ে, খালি হাতে কেউ বাড়ি থেকে বের হবেন না। আপনাদের মেরে দিয়ে কেউ দাদাগিরি করবে, চুপচাপ কেউ চলে আসবেন না। মার খেয়ে ফোনও করবেন না, তাহলে আর থানায় যাব না, হাসপাতলেও যাব না। ওরা দুটো দিলে চারটে দিয়ে আসবেন। পিঠে দাগ নিয়ে ওরা বাড়ি যাবে, হাসপাতালে যাবে, থানায় যাবে। আমরা যাব না।”

আরও পড়ুন- মুঙ্গেরের লাঠি হাতে মিছিল তৃণমূল বিধায়কের, ছাড়লেন হুঙ্কার

বিজেপির অভিযোগ, রাজ্যে সংগঠন করতে গিয়ে বিজেপি কর্মীদের খুন হতে হচ্ছে। সেক্ষেত্রে মূল অভিযুক্তরা প্রকাশ্যে ঘুরছে। শেষমেষ মারের বদলা মারের নিদান দিলেন বিজেপি সভাপতি। পাশাপাশি তিনি দাবি করেছেন, সিপিএমের দলীয় কার্যলায় খুলতে সাহায্য করছে তৃণমূল কংগ্রেস। প্রতিদিন সিপিএমের পার্টি অফিস চালানোর খরচ যোগাচ্ছে তৃণমূল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dilip ghosh say revenge by the beating

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X