বড় খবর

অভিষেক যেতেই টনক নড়ল বিজেপির? মুকুল-পত্নীকে দেখতে হাসপাতালে দিলীপ

অভিষেক হাসপাতাল ছাড়তেই মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হাসপাতালে যান রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষ, মুকুল রায়, মুকুল রায়ের স্ত্রীকে দেখতে দিলীপ ঘোষ, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অভিষেক, দিলীপ, শুভ্রাংশু রায়, Dilip Ghosh, Mukul roy, দিলীপ ঘোষ, মুকুল রায়, মুকুল রায়ের স্ত্রীকে দেখতে দিলীপ ঘোষ, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অভিষেক, দিলীপ, শুভ্রাংশু রায়, Dilip Ghosh, Mukul roy,
অভিষেক বন্দ্যোপাধ্যায় যেতেই টনক নড়ল বিজেপির

অসুস্থ মুকুল-জায়াকে দেখতে হাসপাতালে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের যাওয়াকে কেন্দ্র করে নানা জল্পনা তৈরি হয়েছিল। অভিষেক হাসপাতাল ছাড়তেই মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হাসপাতালে যান রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। রাত ৯টা নাগাদ হাসপাতালে যান তিনি।

বেশ কয়েক দিন আগে কোভিডে আক্রান্ত হয়েছিলেন মুকুল-পত্নী কৃষ্ণা রায়। ই এম বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, কৃষ্ণাদেবী করোনা মুক্ত হলেও অন্যান্য শারীরিক জটিলতা রয়েছে। সেই কারণে তাঁকে এখন একমো সাপোর্টে রাখা হয়েছে এখন।

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি হলেন মুকুল রায়। কিন্তু তাঁর স্ত্রী হাসপাতালে ভর্তি থাকলেও স্বাস্থ্য বিষয়ে বিজেপির তরফে খোঁজ খবর নেওয়া হচ্ছিল না বলেই সূত্রের খবর। ওয়াকিবহাল মহলের মত, তবে কি অভিষেক বন্দ্যোপাধ্যায় যেতেই টনক নড়ল বিজেপির রাজ্য প্রধানের? সেই কারণেই কি ছুটলেন হাসপাতালে?

আরও পড়ুন, সিদ্ধার্থশঙ্কর-মান্নানের ‘ক্রাইসিস ম্যানেজার’ এবার শুভেন্দুর বিশেষ দায়িত্বে

বুধবার সন্ধ্যে ৬টা ৪৫ মিনিট নাগাদ মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। চিকিৎসকদের থেকে মুকুল রায়ের স্ত্রীর শারীরিক অবস্থার খোঁজও নেন তিনি। এরপর ৭টা নাগাদ হাসপাতাল থেকে বেরিয়ে যান এই তৃণমূল সাংসদ।

এদিকে, কিছুদিন আগেই মুকুল-পুত্র শুভ্রাংশুর একটি ফেসবুক পোস্টকে কেন্দ্র করে ব্যাপক জল্পনা বৃদ্ধি পায় রাজনৈতিক মহলে। তিনি লেখেন, ‘জনগণের সমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা করার আগে, আত্মসমালোচনা করা বেশি প্রয়োজন’। এরপরেই প্রশ্ন উঠছিল, তবে কি তৃণমূলে ফিরে যাবেন মুকুল-পুত্র? এরই মধ্যে অভিষেকের হাসপাতাল ভিজিট এবং শুভ্রাংশুর নীরবতা সেই জল্পনাকে আরও বাড়িয়ে তুলল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dilip ghosh visit apollo hospital to see mukul roys wife after abhishek banerjee

Next Story
সিদ্ধার্থশঙ্কর-মান্নানের ‘ক্রাইসিস ম্যানেজার’ এবার শুভেন্দুর বিশেষ দায়িত্বেSuvendu Adhikari, Bengal Assembly
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com