scorecardresearch

বড় খবর

সাঁইথিয়া, বজবজের পর রাজ্যের আরও এক পুরসভা তৃণমূলের দখলে

আগামী ২৭ ফেব্রুয়ারি রাজ্যের ১০৮টি পুরসভার নির্বাচন। তার আগেই ৩ পুরসভা তৃণমূলের দখলে চলে গেল।

dinhata municipality uncontested win taken over by the tmc
বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়।

এবার দিনহাটাতেও বাজিমাত তৃণমূলের। সাঁইথিয়া, বজবজের পর এবার কোচবিহারের দিনহাটা পুরসভাও দখল করে নিল তৃণমূল। দিনহাটার মোট ১৬টি ওয়ার্ডের মধ্যে ১০টিতেই বিরোধী দলের কোনও প্রার্থী নেই। পুরসভা নির্বাচনের আগেই দিনহাটা পুরবোর্ড শাসকদলের দখলে চলে গেল।

এবার দিনহাটা পুরসভাও দখল করে নিল রাজ্যের শাসকদল। কার্যত বিনা প্রতিদ্বন্দ্বীতায় দিনহাটা পুরসভা দখল তৃণমূলের। সাঁইথিয়া, বজবজের পর এবার দিনহাটা। ভোটের আগেই ৩ পুরসভা দখল তৃণমূলের। দিনহাটায় ১৬টি ওয়ার্ডের মধ্যে ১০টি ওয়ার্ডে নেই কোনও বিরোধী প্রার্থী।

আগামী ২৭ ফেব্রুয়ারি রাজ্যের ১০৮টি পুরসভার নির্বাচন। তার আগে বুধবার ছিল মনোনয়নপত্র জমার শেষ দিন। বুধবারই কার্যত বিনা প্রতিদ্বন্দ্বিতায় বীরভূমের সাঁইথিয়া পুরসভা দখল করে নিয়েছিল তৃণমূল। সাঁইথিয়ার মোট ১৬টি ওয়ার্ডের মধ্যে মাত্র ৩টি ওয়ার্ডে প্রার্থী দিয়েছে বামেরা। পুরসভার একটি ওয়ার্ডেও প্রার্থী দেয়নি বিজেপি। সব মিলিয়ে বিনা লড়াইয়েই সাঁইথিয়া পুরসভার কর্তৃত্ব চলে গিয়েছে তৃণমূলের হাতে।

অন্যদিকে, দক্ষিণ ২৪ পরগনার বজবজেও একই ছবি। বিরোধীরা প্রার্থী না দেওয়ায় ২০টি ওয়ার্ডের মধ্যে ১২টিতেই বিনা লড়াইয়ে জয়ী তৃণমূল। সাঁইথিয়া, বজবজের পর এবার দিনহাটা।

আরও পড়ুন- মনোনয়ন জমার শেষ দিনেই বাজিমাত, দুই পুরসভায় বিনা লড়াইয়ে ‘জয়’ তৃণমূলের

মোট ১৬টি ওয়ার্ডের মধ্যে ১০টিতেই বিরোধী দলের কোনও প্রার্থী নেই। কার্যত বিনা লড়াইয়ে দিনহাটা পুরসভায় জয়ী শাসকদল। উল্লেখ্য, বুধবারই তৃণমূল দিনহাটার ৭টি ওয়ার্ডে বিনা লড়াইয়ে জয়ী হয়েছিল। এবার বৃহস্পতিবার গোটা পুরসভাই দখল করল তৃণমূল। পুরভোটের আগেই এই সাফল্যে আবির খেলায় মেতে উঠলেন শাসকদলের কর্মী-সমর্থকরা।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Dinhata municipality uncontested win taken over by the tmc