ভুলস্বীকার করে এবার দিদিকে চিঠি দীপেন্দুর, TMC-তে ফিরতে উদগ্রীব প্রাক্তন ফুটবলার

এ বার বিধানসভা ভোটে তৃণমূলের টিকিট না পাওয়ায় বিজেপি-তে যোগ দেন তিনি। যদিও বিজেপি-ও তাঁকে প্রার্থী করেনি।

Dipendu, TMC, BJP, mamata
ভোটের আগেই বিজেপিতে যোগ দেন এই প্রাক্তন ফুটবলার।

২০২১-এর বিধানসভা ভোটের পর একাধিক হেভিওয়েট মুখ তৃণমূলে ফিরতে চেয়ে চিঠি দিয়েছেন। ভোটের কয়েকমাস আগে থেকে যারা শাসক দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিল, ঠিক তাঁরাই এখন ফিরতে চাইছে। এই তালিকায় সোনালি গুহ, অমল আচার্যর সঙ্গে এবার নাম জুড়ল দীপেন্দু বিশ্বাসের।

তৃণমূলে ফিরতে চেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন প্রাক্তন এই ফুটবলার। চিঠিতে মমতাকে ‘শ্রদ্ধেয়া দিদি’ সম্বোধন করে প্রাক্তন বিধায়ক লিখেছেন, ‘বেশ কিছুদিন আগে অভিমানে ভুলবশত আমি যে সিদ্ধান্ত নিয়েছিলাম, তার জন্য আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী’।

ওই চিঠিতে তৃণমূলে ফিরতে চেয়ে দলনেত্রীর কাছে দীপেন্দুর আবেদন, ‘আপনার অনুমতি স্বরূপ ক্ষমা প্রার্থনা করে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা রাজ্য সভাপতি সুব্রত মাননীয় সুব্রত বক্সী (দার) হাত থেকে দলীয় পতাকা নিয়ে আপনার অনুগত সৈনিক রূপে আগামী দিনে উন্নত বাংলা গড়তে সামিল হতে চাই’।’ দেখুন সেই চিঠি:

দীপেন্দুর লেখা সেই চিঠি।

২০১৬ সালের বিধানসভা ভোটে উত্তর ২৪ পরগনার বসিরহাট দক্ষিণ কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী হিসেবে জয়ী হয়েছিলেন দীপেন্দু। কিন্তু এ বার বিধানসভা ভোটে তৃণমূলের টিকিট না পাওয়ায় বিজেপি-তে যোগ দেন তিনি। যদিও বিজেপি-ও তাঁকে প্রার্থী করেনি। সম্প্রতি নারদ মামলায় ৪ নেতা-মন্ত্রীর গ্রেফতারির ঘটনায় বিজেপি-র বিরুদ্ধে ‘প্রতিহিংসার রাজনীতি’ করার অভিযোগ তুলে পদ্ম-শিবির ছাড়ার ঘোষণা করেন দীপেন্দু।

সাদা কাগজে লেখা ওই চিঠিতে দীপেন্দু অবশ্য লিখেছেন ভোটের আগে তিনি মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন। রাজনৈতিক প্রচার থেকে ‘সম্পূর্ণ রূপে নিষ্ক্রিয়’ ছিলেন।

 

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Former sportsman dipendu biswas wrote to mamata banerjee and ask for rejoin her party state

Next Story
মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে মান-সম্মান, সংবিধান মানায় না: দিলীপ ঘোষDilip Ghosh, Mamata Banerjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com