বড় খবর

‘নিখোঁজ সাংসদ’ গম্ভীরের সন্ধানে পোস্টার পড়ল দিল্লিতে

‘আমার কাজই আমার হয়ে জবাব দেবে। অকারণ আক্রমণ করে সমস্যার সমাধান হলে করতে থাকুন।’ পালটা জবাব গম্ভীরের।

''গৌতম গম্ভীর নিখোঁজ। আপনারা কেউ কি দেখেছেন!'' পোস্টারে ছে গিয়েছে দিল্লি।
”গৌতম গম্ভীর নিখোঁজ। আপনারা কেউ কি দেখেছেন!” পোস্টারে ছে গিয়েছে দিল্লি।

পূর্ব দিল্লি লোকসভা কেন্দ্রের সাংসদ ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। বিবার সেই গৌতম গম্ভীরের নিখোঁজ হয়ে যাওয়ার পোস্টার দেখা গেল নতুন দিল্লির আইটিও এলাকায়। পোস্টারে সাঁটানো সাংসদ গম্ভীরের ছবি। নিচে লেখা রয়েছে“এই লোকটিকে কি আপনারা দেখেছেন?” শেষবার তাঁকে জিলাপি খেতে দেখা গিয়েছিল। সমগ্র দিল্লি তাঁকে খুঁজছে।”

আরও পড়ুন: মহারাষ্ট্র: রাজধানীতে সোনিয়া-পাওয়ার বৈঠক স্থগিত

দূষণে ঢাকা দিল্লি। যা নিয়ে দিল্লির মুখ্যমন্ত্রীকে বারবার আক্রমণ করেছেন গৌতম গম্ভীর। কিন্তু, দূষণ নিয়েই সংসদের স্ট্যান্ডিং কমিটির বৈঠকে গত শুক্রবার গরহাজির ছিলেন পূর্ব দিল্লির বিজেপি সাংসদ। তিনি জানিয়েছিলেন ইন্দোরে ভারত-বাংলাদেশ প্রথম টেস্টের ধারাভাষ্যকারের কাজ করছেন তিনি। তাই সেখানে যেতে পারবেন না। এরপরই প্রাক্তন ক্রিকেটার ভি ভি এস লক্ষ্মণের দেওয়া একটি ছবি ঘিরে বিতর্ক দানা বাঁধে। সেই ছবিতে দেখা যাচ্ছে, জিলাপি খাচ্ছেন গম্ভীর। যা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: ‘বিজেপি ক্ষমতায় বলেই মন্দিরের পক্ষে সুপ্রিম রায়’

এরপরই পূর্ব দিল্লির বিজেপি সাংসদের বিরুদ্ধে সরব হয় কেজরিওয়ালের আম আদমি পার্টি। দলের তরফে টুইটে লেখা হয়, ‘দিল্লি দম আটকে মরছে আর গৌতম গম্ভীর ইনদৌরে মজা করছেন। ওঁর উচিত ছিল দিল্লিতে এসে দূষণ নিয়ে বৈঠকে হাজির থাকা।’ পালটা সাংসদও আসরে নামেন। জানান, ‘আমার কাজই আমার হয়ে জবাব দেবে। অকারণ আক্রমণ করে সমস্যার সমাধান হলে করতে থাকুন।’ একই সঙ্গে গম্ভীর জানিয়ে দেন, অর্থ রোজকারের জন্য তিনি রাজনীতিতে আসেননি। তাঁর অর্থ উপার্জনের বিষয় নিয়ে অহেতুক রাজনীতি করে নির্দিষ্ট একটি দলের নেতারা রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করছেন।

গত শুক্রবার দিল্লির দূষণ নিয়ে সংসদের স্ট্যান্ডিং কমিটির বৈঠক হওয়ার কথা ছিল। সেই বৈঠকের সাংসদদের নিয়ে আসার জন্য বৈদ্যুতিক গাড়ির ব্যবস্থা করেছিলেন উপরাষ্ট্রপতি তথা রাজ্যসভার চেয়ারম্যান বেঙ্কাইয়া নাইডু। কিন্তু ২৯ জন সাংসদের মধ্যে কেবল চার জন হাজির ছিলেন। গম্ভীর ছাড়াও হাজির ছিলেন না সরকারি বেশ কয়েকজন আধিকারিক ও অন্যদলের সাংসদরা।

Read the full story in English

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Gautam gambhir posters delhi pollution meet aap

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com