‘অনাবাসীদের ঘরে ফেরাতে ব্যস্ত মোদীর গ্রামেই ভয়ঙ্কর পরিস্থিতিতে স্বাস্থ্য-আশাকর্মীরা’

সোশাল মিডিয়ায় দেখা যায় গুজরাটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মস্থান ভাদনগর গ্রামে ধর্মঘটে বসেছেন মহিলা স্বাস্থ্যকর্মীরা এবং আশা কর্মীরা।

By: IE Bangla Web Desk
Edited By: Pallabi Dey Kolkata  Updated: May 8, 2020, 07:17:25 PM

করোনা আবহে কেন্দ্র-রাজ্য তরজা ছিলই। বাংলায় কেন্দ্রীয় দল আসা থেকে আক্রান্ত্র সংখ্যা নিয়ে দ্বিমত, মুখ্যমন্ত্রী থেকে রাজ্যের মুখ্যসচিবকে একাধিকবার কেন্দ্রীয় প্রশ্নের মুখেও পড়তে হয়েছে। এবার মোদীর রাজ্যে করোনা পরিস্থিতি নিয়ে সরব হল তৃণমূল।

শুক্রবার সোশাল মিডিয়ায় দেখা যায় গুজরাটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মস্থান ভাদনগর গ্রামে ধর্মঘটে বসেছেন মহিলা স্বাস্থ্যকর্মীরা এবং আশা কর্মীরা। করোনা পরিস্থিতি মোকাবিলা করতে সামনে থেকে লড়াই করা এই স্বাস্থ্যকর্মীদের অভিযোগ তাঁরা কেউই গ্লাভস, স্যানিটাইজার, পিপিই কোনটিই পাননি। এরপরই সামাজিক দূরত্ব মেনেই ধর্মঘটে বসতে বাধ্য হন তাঁরা।

এদিকে করোনা মোকাবিলায় রাজ্যের পরিস্থিতি নিয়ে অসন্তোষ প্রকাশ করা কেন্দ্র কেন মোদীর গ্রামের এই পরিস্থিতি দেখছেন না এই সুরেই এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিশানা করেন তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষ। তিনি বলেন, “এনআরআই-দের দেশে ফেরাতে এখন ব্যস্ত প্রধানমন্ত্রী। এদিকে তাঁর নিজের গ্রামে ভয়াবহ অবস্থা স্বাস্থ্য-আশাকর্মীদের? @narendramodi, @amitshah, আপনারা শুনতে পাচ্ছেন?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Health workers are in dire straits in modis village trinamool aims pm

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X