বড় খবর

“স্বৈরাচারী শাসনব্যবস্থার বিরুদ্ধে দাঁড়ানোর জন্য ইতিহাস রাহুল গান্ধীকে স্মরণ করবে”

মোদী সরকারের বিরুদ্ধে বিভিন্ন ইস্যুতে একাধিকবার সরব হয়েছেন রাহুল গান্ধী। সোনিয়া পুত্রকে নিয়েই প্রশংসায় ভাসলেন পিপলস ডেমোক্র্যাটিক পার্টি (পিডিপি) সভাপতি মেহবুবা মুফতি। শনিবার তিনি বলেন, “বর্তমানে স্বৈরাচারী শাসনের বিরুদ্ধে দাঁড়ানোর জন্য রাহুল গান্ধীকে মনে রাখবে ইতিহাস।” মেহবুবা এও বলেন যে, রাহুল গান্ধীই একমাত্র রাজনীতিবিদ যিনি সত্য কথা বলার সাহস রাখেন। এমনকী বর্তমান রাজনীতিকদের হাতে গোনা […]

মোদী সরকারের বিরুদ্ধে বিভিন্ন ইস্যুতে একাধিকবার সরব হয়েছেন রাহুল গান্ধী। সোনিয়া পুত্রকে নিয়েই প্রশংসায় ভাসলেন পিপলস ডেমোক্র্যাটিক পার্টি (পিডিপি) সভাপতি মেহবুবা মুফতি। শনিবার তিনি বলেন, “বর্তমানে স্বৈরাচারী শাসনের বিরুদ্ধে দাঁড়ানোর জন্য রাহুল গান্ধীকে মনে রাখবে ইতিহাস।”

মেহবুবা এও বলেন যে, রাহুল গান্ধীই একমাত্র রাজনীতিবিদ যিনি সত্য কথা বলার সাহস রাখেন। এমনকী বর্তমান রাজনীতিকদের হাতে গোনা কয়েকজনের মধ্যে রাহুলই একমাত্র যিনি এই কাজ করতে পারেন।

শনিবার একটি টুইটে মেহবুবা লেখেন, “আপনারা রাহুল গান্ধীকে হাস্যকর বলুন যাই বলুন, তিনিই একমাত্র রাজনীতিবিদ যিনি সত্য কথা বলার সাহস করেছিলেন। এটি সত্য যে নতুন ভারত নির্বাচিত কয়েকজন এবং পুঁজিপতিদের দখলে। বর্তমান স্বৈরাচারী শাসনকালের বিরুদ্ধে দাঁড়ানোর জন্য ইতিহাস তাকে স্মরণ করবে। ”

অন্য একটি টুইটে প্রাক্তন মুখ্যমন্ত্রী জম্মু ও কাশ্মীরের রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেছেন, কেন্দ্র তিনটি কৃষি আইনের বিরুদ্ধে আন্দোলনকারী কৃষক ইউনিয়নগুলির বিপক্ষে কেন্দ্র তার পোষা সংস্থা জাতীয় তদন্ত সংস্থা (এনআইএ)কে লাগিয়ে দিয়েছে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: History will remember rahul gandhi for standing up to present dictatorial regime

Next Story
“ধৈর্য ধরে আছি, ধৈর্যের পরীক্ষা দিচ্ছি”, রাজীবের ‘মন কি বাত’ নিয়ে ফের জল্পনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com