বড় খবর

‘বীরের মত ইস্তফা দিয়ে ফের জিতে আসব’, তৃণমূলকে তোপ সুনীলের

তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল। এবার তাঁর সাংসদ পদ খারিজের আবেদন জানিয়ে স্পিকারকে চিঠি দিয়েছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল। এবার তাঁর সাংসদ পদ খারিজের আবেদন জানিয়ে স্পিকারকে চিঠি দিয়েছেন লোকসভায় তৃণমূলের নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে মঙ্গলবার প্রাক্তন দলের নেতৃত্বের ‘বিবেক’ নিয়ে প্রশান তুললেন সুনীল মণ্ডল। একই সঙ্গে তাঁর দাবি, সাংসদ পদ থেকে নিজেই ইস্তফা দেবেন তিনি ও পুনরায় বিপুল ভোটে জিতবেন।

জোড়া-ফুল নেতৃত্বের বিরুদ্ধে তোপ দেগে এদিন সুনীল মণ্ডল বলেন, ‘গত ৫ বছরে একাধির বাংম-কংগ্রেস বিধায়ক তৃণমূলে যোগ দিয়েছেন। অথচ তাঁদের বিধায়ক পদ খারিজ হয়নি। ইস্তফা না দিলেও শাসক শিবির কোনও পদক্ষেপ করেনি। অথচ আমার বেলা সাংসদ পদ খারিজের চিঠি দিলেন সুদীপ দা। কিন্তু, পরের বেলায় ষোল আনা আর নিজের বেলায় এক আনাও নয়ে- এটা কীভাবে সম্ভব?’

তৃণমূলের চিঠির পর তাঁর কী পদক্ষেপ হবে? জবাবে সাসংসদ সুনীল মণ্ডল বলেছেন, ‘আমি সাসদ পদ থেকে ইস্তফা দেব। আমি জোর গলায় বলছি জনগণের চাপে আমি দলবদল করেছি। উপনির্বাচনে জিতে তা প্রমাণ করে দেব। তিন থেকে চার লক্ষ ভোটে জিতব।আমার মনে এনিয়ে কোনও সন্দেহ নেই।’

কেন হঠাৎ দল ছাড়লেন তিনি? উত্তরে বর্ধমান পূর্বের সাংসদ বলেন, ‘নির্বাচনে জেতার পর দলের কোনও সভায় আমাকে আমন্ত্রণ জানানো হয়নি। আমার সংসদীয় তহবিলের টাকায় উন্নয়ন হচ্ছে আর তার ফিতে কাটছে জেলার নেতারা। আমাকে একবার জানানোর পর্যন্ত প্রয়োজন মনে করেননি। এ দুঃখ কোথায় রাখব আমি?’ কেন দল ছেড়েছেন তিনি তা সুদীপ বন্দ্যোপাধ্যায় ও সৌগত রায়কে নিজে জানিয়েছেন বলেও এদিন দাবি করেন সুনীল মণ্ডল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: I will resigning like a hero and win again sunil mandal slams tmc

Next Story
মন্ত্রিত্ব-তৃণমূল ছাড়লেন লক্ষ্মীরতন, সিদ্ধান্তকে স্বাগত মমতার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com