বড় খবর

নিমতিতা বিস্ফোরণে সম্ভবত IED, মন্ত্রীর ওপর হামলায় ‘বিস্ফোরক’ অধীর চৌধুরী

জাকির হোসেনের ওপর হামলায় রাজনৈতিক তরজা তুঙ্গে।এই ঘটনায় সিবিআই তদন্ত দাবি করেছে কংগ্রেস-বিজেপি। পাশাপাশি এই বিস্ফোরণে চক্রান্ত দেখছে তৃণমূল।

মন্ত্রী জাকির হোসেনের ওপর হামলায় ব্যবহৃত হতে পারে আইডি (IED)। মুর্শিদাবাদের নিমতিতায় ঘটনাস্থল পরিদর্শন করে এমনটাই অনুমান ফরেন্সিক দলের।  এদিন পাঁচ সদস্যের ওই প্রতিনিধি দল বিস্ফোরণস্থল থেকে একটা মোবাইল ও সার্কিট উদ্ধার করেছে। যদিও এই বিস্ফোরণের পিছনে কারা? এখনও স্পষ্ট করতে পারেনি বিশেষ তদন্তকারী দল।

এদিকে, এসএসকেএমে চিকিৎসাধীন জাকির হোসেনের ফের একবার অস্ত্রোপচারের সম্ভাবনা রয়েছে। বুধবারের বিস্ফোরণে পায়ে ও আঙুলে গুরুতর চোট পেয়েছিলেন রাজ্য সরকারের এই শ্রম প্রতিমন্ত্রী। ইতিমধ্যে, বৃহস্পতিবার তাঁর চোটে অস্ত্রোপচার হয়েছে। এদিকে, জাকির হোসেনের ওপর হামলায় রাজনৈতিক তরজা তুঙ্গে।
এই ঘটনায় সিবিআই তদন্ত দাবি করেছে কংগ্রেস-বিজেপি। পাশাপাশি এই বিস্ফোরণে চক্রান্ত দেখছে তৃণমূল। ভোটের বাজারে রাজনৈতিক ফায়দা তুলতে জাকিরের ওপর এই হামলা। পৈলানের সভা থেকে এই অভিযোগ করেন মুখ্যমন্ত্রীও।

কংগ্রেস সাংসদ তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর আবার বিস্ফোরক দাবি, ‘জাকির হোসেন আবার নির্বাচনে লড়ুক অনেকেই চাইছিল না। তাই ওর গতিবিধির খবর ফাঁস করা হয়েছিল।’

Web Title: Ied may be used during blast in nimtita murshidabad state

Next Story
মুর্শিদাবাদে অন্য ‘খেলা’, কংগ্রেসে ‘ঘরওয়াপসি’ তৃণমূল থেকে বহিষ্কৃত মোশারফের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com