বড় খবর

অনুব্রত মণ্ডলকে আয়কর দফতরের নোটিস, হিসাব বর্হিভুত সম্পত্তির অভিযোগ

এছাড়াও নোটিস দেওয়া হয়েছে অনুব্রতর চার আত্মীয়কেও। এক সপ্তাহের মধ্যেই তাঁদের জবাব তলব করা হয়েছে।

Final phase of Bengal Poll 2021, Eigth Phase, Anubrata Mondal, TMC, Birbhum, Khela Hobe, EC
অনুব্রত মণ্ডল

অনুব্রত মণ্ডলকে নোটিস পাঠাল আয়কর দফতর। হিসাব বহির্ভুত সম্মতির অভিযোগেই বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে এই নোটিস পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। এছাড়াও নোটিস দেওয়া হয়েছে অনুব্রতর চার আত্মীয়কেও। এক সপ্তাহের মধ্যেই তাঁদের জবাব তলব করা হয়েছে। আগামী ২৯ এপ্রিল বীরভূমে ভোট রয়েছে। তার আগে অনুব্রত মণ্ডলকে এই নোটিস যথেষ্ট তাৎপর্যবাহী বলেই মনে করা হচ্ছে।

আয়কর দফতর সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে আয় বহির্ভুত সম্মত্তির অভিযোগ জমা পড়েছিল। বীরভূম ছাড়াও পুরুলিয়া, বাঁকুড়া, আসানসোলে অনুব্রত মণ্ডলের সম্পত্তি রয়েছে বলে আয়কর দফতর সূত্রে খবর। তার প্রেক্ষিতেই এই নোটিস দেওয়া হয়েছে। অনুব্রতবাবুকে, তাঁর যাবতীয় তথ্যের খতিয়ান, আয়-ব্যয় হিসাব, ব্যাঙ্কের নথির জমা করতে বলা হয়েছে।

সূত্রের খবর, দু’দিন আগে বোলপুর বিধানসভার বিজেপি প্রার্থী ডঃ অনির্বাণ গাঙ্গুলী অনুব্রত মণ্ডলের সম্পত্তি নিয়ে নানান প্রশ্ন তুলেছিলেন। অনুব্রত মণ্ডলের সম্পত্তি নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি তার দুই আত্মীয়ের সম্পত্তি নিয়েও প্রশ্ন তোলা হয়। তারপরই বীরভূম জেলা তৃণমূল সবাপতিকে নোটিস দিল আয়কর দফতর।

তবে, এই নোটিস প্রসঙ্গে এখনও পর্যন্ত বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Income tax department sends notice to anubrata mondal

Next Story
আগামী সমস্ত নির্বাচনী সভা-কর্মসূচি বাতিল করলেন মমতা, চলবে ভার্চুয়াল প্রচার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com