বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

গ্রেফতার কৈলাস বিজয়বর্গীয়ের পুত্র

সামনে বর্ষার কথা মাথায় রেখেই এলাকার এক জরাজীর্ণ বাড়ি ভাঙার উদ্যোগ নিয়েছিল পুরসভা। ভাঙতে গেলেই পুরসভার কর্মীকে লক্ষ্য করে ক্রিকেট ব্যাট চালাতে থাকেন কৈলাস পুত্র।

ইতিমধ্যে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও

সরকারি আধিকারিককে মারধরের অভিযোগে গ্রেফতার ইন্দোরের বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়।  ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে আকাশের বিরুদ্ধে।

বুধবার দিনভর এক জনপ্রতিনিধির হাতে এক পুরসভার আধিকারিককে মার খাওয়ার ছবি ঘুরে বেড়াচ্ছিল সোশাল মিডিয়ায়। জনপ্রতিনিধির একটি অন্য পরিচয়ও অবশ্য রয়েছে। তাঁর বাবা হলেন পশ্চিমবঙ্গ বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক শ্রী  কৈলাস বিজয়বর্গীয়।   কিন্তু পুরকর্মীদের কেন মারলেন আকাশ?

আরও পড়ুন, সিপিএম-কংগ্রেসকে নিয়ে একসঙ্গে চলার বার্তা মমতার

জানা যাচ্ছে, ইন্দোরেরএকটি  বেআইনি নির্মাণ ভাঙতে বুধবার আকাশের বিধানসভা এলাকাতেই অভিযান চালায় স্থানীয় পুরসভা। আসন্ন বর্ষার কথা মাথায় রেখেই এলাকার এক জরাজীর্ণ বাড়ি ভাঙার উদ্যোগ নিয়েছিল পুরসভা। কিন্তু এই বিপজ্জনক বেয়াইনি নির্মাণ ‘রক্ষা করতে’ এগিয়ে আসেন বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়। কার্জত একা ‘ব্যাট করে’ প্রতিপক্ষকে ধরাশায়ী করে দেন কৈলাস-পুত্র।

ভিডিওতে আকাশ হুমকির সুরে বলছেন, ১০ মিনিটের মধ্যে এলাকা না ছাড়লে ফল ভালো হবে না। কিন্তু কেন এমন ঘটনা ঘটল,  এই প্রশ্ন নিয়ে আকাশ বা  কৈলাসের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেই তাঁদের মতামত জানা যায়নি। এক  জনপ্রতিনিধির এভাবে নিজের হাতে আইন তুলে নেওয়ার ছবি দেখে একইসঙ্গে আতঙ্কিত ও হতভম্ব গোটা দেশ।

কৈলাস-পুত্র আকাশের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৫২, ২৯৪, ৫০৬, ৩২৩, ১৪৩ এবং ১৪৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Read the full story in English

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Indore bjp mla akash son of kailash vijayavargiya attacks govt official with cricket bat

Next Story
দেশে ফ্যাসিবাদের ছায়া, প্রথম ভাষণে সরব মহুয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com