বড় খবর

দীর্ঘ বিবাদের জেরে অবশেষে বিজেপি ছাড়লেন যশবন্ত পুত্র মানবেন্দ্র

গতকাল রাজস্থানের বারমের জেলায় পচপদরাতে একটি প্রচার সমাবেশে তিনি এই সিদ্ধান্তের কথা ঘোষণা করেন। তাঁর কথায়, “কমল কা ফুল হামারি বড়ি ভুল” (পদ্মফুল আমার বড় ভুল)”।

বর্ষীয়ান বিজেপি নেতা যশবন্ত সিংয়ের পুত্র মানবেন্দ্র সিং দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। গতকাল রাজস্থানের বারমের জেলায় পচপদরাতে একটি প্রচার সমাবেশে তিনি এই সিদ্ধান্তের কথা ঘোষণা করেন। তাঁর কথায়, “কমল কা ফুল হামারি বড়ি ভুল” (পদ্মফুল আমার বড় ভুল)”। সমাবেশের পর সংবাদ সংস্থা পিটিআই কে তিনি জানান, “আমি আর বিজেপিতে নেই।”


মানবেন্দ্র আরও জানান, তিনি কংগ্রেসে যোগ দেবেন কী না, সে সম্পর্কে এখনও কোনও সিদ্ধান্ত নেন নি। “আমি আমার সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই। ওঁরা যা চাইবেন, আমি তাই করব। তাঁদের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত হবে, যদিও সবাইকে জিজ্ঞেস করে নেব,” সংবাদ সংস্থা এএনআই-কে বলেন তিনি।

সিং পরিবারের সঙ্গে বিজেপির সম্পর্ক দীর্ঘদিন ধরেই নিম্নগামী। সম্পর্কে চিড় ধরতে শুরু করে ২০১৪ সালে, যখন তাঁর নিজের শহর বারমের থেকে যশবন্ত সিংকে নির্বাচনী টিকিট দিতে অস্বীকার করে বিজেপি।


সেই বছরই মানবেন্দ্রকে দলের প্রাথমিক সদস্যপদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়, তাঁর বাবার হয়ে নির্বাচনী প্রচার করার জন্য। যশবন্ত সিং সেবার নির্দল প্রার্থী হিসেবে ভোটে দাঁড়ান, বিজেপির মনোনীত প্রার্থীর বিরুদ্ধে।

এই বছরের শেষের দিকে রাজস্থানে নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে।

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jaswant singh son manvendra quits bjp ahead of rajasthan elections

Next Story
প্রধানমন্ত্রী নিশ্চিতভাবেই দুর্নীতিগ্রস্ত, বললেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X