scorecardresearch

বড় খবর

তৃণমূল ছেড়ে বিজেপিতে জিতেন্দ্র তিওয়ারি

অবশেষে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন আসানসোলের নেতা জিতেন্দ্র তিওয়ারি।

দীর্ঘ টালবাহানার পর অবশেষে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন আসানসোলের নেতা জিতেন্দ্র তিওয়ারি। বিজেপির রাজ্য সভাপতিতে উপস্থিতিতে বৈদ্যবাটির জনসভায় পদ্ম শিবিরে যোগ দেন এই নেতা। মঞ্চে উপস্থিত ছিলেন সদ্য তৃণমূল থেকে যোগ দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়ও।

দলবদলের হিড়িকের সময়ই তৃণমূলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছিলেন জিতেন্দ্র তিওয়ারি। তবে সেই সময় বাবুল সুপ্রিয়োর সঙ্গে মতবিরোধ হওয়ার জন্য পদ্মে যোগ দেওয়া হয়নি। তবে সেই টালবাহান কাটিয়ে এবার গেরুয়া দলে এলেন আসানসোলের পাণ্ডবেশ্বরের বিধায়ক।

এদিন বিজেপিতে যোগদানের পর জিতেন্দ্র তিওয়ারি বলেন, “গত ২ বছর ধরে দলে মনের ভাব প্রকাশ করতে পারছিলাম না। মনে এক বাইরে অনেক কথা বলতে হত। মানুষের সঙ্গে ভাগ করতে দেওয়া হত না। এখানে সেই সুযোগ করে দেওয়ার জন্য বিজেপিকে ধন্যবাদ। ছোট থেকে জয় শ্রী রাম বলতাম। কিন্তু আগে সেই সুযোগ পেতাম না। আজ থেকে পাবো।”

জিতেন্দ্র তিওয়ারি সম্পর্কে মঙ্গলবার সন্ধ্যায় বাবুল বলেন, ‘আমরা এক সময় কট্টর বিরোধী ছিলাম। আমরা একে অপরের বিরুদ্ধে কঠিন লড়াই লড়েছি। কিন্তু জিতেন্দ্র তিওয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফিরহাদ হাকিমকে চিঠি লিখেছিলেন। তিনি মোদীজির সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Jitendra tiwari joins bjp from tmc