বড় খবর

শরৎ বোস রোডে ধুন্ধুমার, কল্যাণ চৌবের গাড়ি ভাঙচুর, রিপোর্ট চাইল কমিশন

ইতিমধ্যেই এই ঘটনার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

kalyan cjoubeys car ransack at sarat bose road, police arrested one person

ভোটের ভবানীপুর ঘটনাবহুল। দিনভর দফায়-দফায় উত্তপ্ত হাইভোল্টেজ এই কেন্দ্র। ভোটের শেষবেলাতেও জারি অশান্তি। এবার শরৎ বোস রোডে বিজেপি নেতা কল্যাণ চৌবের গাড়ি ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ভোটারদের হুমকি দিচ্ছিলেন কল্যাণ, অভিযোগে সরব স্থানীয় ওয়ার্ড কোঅর্ডিনেটর। এরপরেই এক যুবককে ভুয়ো ভোটার বলে দাবি করতে থাকেন ওই তৃণমূল নেতা। পরে ওই যুবককে পুলিশ থানায় নিয়ে যায়।

এদিন পদ্মপুকুরে বিজেপি নেতা কল্যাণ চৌবের গাড়ি আটকানো ঘিরে গন্ডগোল ছড়িয়ে পড়ে। মুহর্তের মধ্যে এই ঘটনা ঘিরে তুমুল উত্তেজনা ছড়ায়। কল্যাণ চৌবের গাড়িতেও ভাঙচুরের অভিযোগ ওঠে। এমনকী তাঁকে ও তাঁর সঙ্গে থাকা বিজেপি কর্মীদেরও মারধর করা হয়েছে বলে অভিযোগ। ভবানীপুরের হিন্দুস্তান আওয়াম পার্টির প্রার্থীর এজেন্ট হিসেবে ভোট পরিদর্শনের কাজ দেখতে বেরিয়েছিলেন কল্যাণ, এমনই দাবি করেছেন তিনি।তৃণমূলের বিরুদ্ধেই হামলার অভিযোগ তোলে বিজেপি। যদিও বিজেপির তোলা অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।

এদিকে, এই ঘটনার পরপরই এলাকা থেকে এক যুবককে ধরে ফেলেন স্থানীয় তৃণমূল নেতা। তৃণমূলের অভিযোগ, ওই যুবক সকাল থেকে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সঙ্গে ঘুরছিলেন।

আরও পড়ুন- ‘হারের ভয়ে জালিয়াতি, বাঁশদ্রোণীর ভোটার ভবানীপুরে’, শুভেন্দুর নিশানায় তৃণমূল

ওই ব্যক্তি ভুয়ো ভোটার বলেও দাবি তৃণমূল নেতৃত্বের। শেষমেশ ওই যুবককে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে যায়। খবর পেয়েই ভবানীপুর থানায় পৌঁছে যান বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালও। পুলিশের সঙ্গে ফের বচসায় জড়ান তিনি। গোটা ঘটনার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kalyan cjoubeys car ransack at sarat bose road police arrested one person

Next Story
কংগ্রেস ছাড়ছি, তবে বিজেপিতে যোগ দিচ্ছি না: অমরিন্দর সিংNot joining BJP but leaving Congress says ex Punjab CM captain Amarinder Singh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com