scorecardresearch

বড় খবর

‘এখন অন্যরা বলবে, আমি শুনব’, SSKM থেকে বেরিয়ে বললেন মদন

গলার অস্ত্রোপচার সফল হলেও আপাতত ১০ দিন মদন মিত্রকে কথা বলতে নিষেধ করেছেন চিকিসকরা।

Kamarhati TMC MLA Madan Mitra has been discharged from SSKM Hospital
হাসপাতাল থেকে বেরোলেন মদন মিত্র।

অন্যরূপে মদন মিত্র। মুখে ব্যান্ডেজ বেঁধে হাসপাতাল ছাড়লেন কামারহাটির তৃণমূল বিধায়ক। গলার অস্ত্রোপচার সফল হলেও এখন অন্তত ১০ দিন কথা বলা বারণ তৃণমূল নেতার। উপায় নেই, তাই কাগজে লিখেই অনুরাগীদের বার্তা মদন মিত্রের। এসএসকেএম থেকে বেরনোর পর লিখলেন ”এতদিন আমি বলতাম। এখন অন্যরা বলবে আমি শুনব।”

উল্লেখ্য, গলার সমস্যা নিয়ে মঙ্গলবার রাতে হাসপাতালে ভর্তি হন কারমাহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হন মদন মিত্র। হাসপাতালে ঢোকার সময় তিনি জানিয়েছিলেন, তাঁর গলায় সমস্যা হচ্ছে। চিৎকার করলে অদ্ভুত সব আওয়াজ হচ্ছে। এরপর চিকিৎসকরা তাঁর শারীরিক একাধিক পরীক্ষা করেন। চিকিৎসকরা জানান, মদন মিত্রের গলায় অস্ত্রোপচার করতে হবে।

আরও পড়ুন- বিরোধী শিবিরের নতুন নক্ষত্র APP, চ্যালেঞ্জের বদলে ভোটের অঙ্কে লাভ দেখছে BJP

সেই মতো গতকালই কারমারাহাটির তৃণমূল বিধায়কের গলায় অস্ত্রোপচার করা হয়। সেই অস্ত্রোপচার সফল হয়েছে। এরপর শুক্রবার দুপুর ১টা নাগাদ এসএসকেম থেকে ছেড়ে দেওয়া হয় মদন মিত্রকে। তবে আপাতত ১০ দিন তাঁকে কথা বলতে নিষেধ করেছেন চিকিৎসকরা। প্রয়োজনে হাতে লিখে নিজের ভাব প্রকাশ করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

চিকিৎসকদের পরামর্শ শুনছেন মদন মিত্র। এদিন হাসপাতালের বাইরে ভিড় ছিল মদন-অনুরাগীদের ভিড়। দেখা গেল মুখে ব্যান্ডেজ বেঁধে হাসপাতাল থেকে বেরোলেন তৃণমূল নেতা। অনুরাগীদের কাগজে লিখে বার্তা দিলেন বিধায়ক। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আপাতত ১০ দিন মদন মিত্রকে কথা বলতে নিষেধ করা হয়েছে। আপাতত তরল খাবারই খেতে হবে তাঁকে।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Kamarhati tmc mla madan mitra has been discharged from sskm hospital